ক্যাসিনোর মালিক হতে চাইলে গণফোরামে নয়, আওয়ামী লীগে যোগ দিন: রেজা কিবরিয়া

সিলেট প্রতিনিধি :ক্লাব ব্যবসার আড়ালে অবৈধ ক্যাসিনোর ব্যবসা করতে চাইলে আওয়ামী লীগে যোগ দেয়ার পরামর্শ দিয়েছেন গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া। তিনি বলেছেন, গণফোরাম করে কেউ বড়লোক হতে পারবেন না, কারণ এখানে কাউকে ক্যাসিনো চালাতে দেয়া হয় না। রাতারাতি অর্থবিত্তের মালিক হতে চাইলে ক্যাসিনোর মালিক হতে চাইলে গণফোরামে নয়, আওয়ামী লীগে যোগ দিতে হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথে গণফোরামের উপজেলা কমিটি গঠনের জন্য অনুষ্ঠিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সরকারকে প্রশাসন টিকিয়ে রেখেছে মন্তব্য করে রেজা কিবরিয়া বলেন, আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রেখেছে পুলিশ-র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সরকারের বিরুদ্ধে কেউ কথা বললে প্রশাসনের লোক দিয়ে যখন তখন উঠিয়ে নেয়া হয়। আওয়ামী লীগ নিজেরা কিছুই করতে পারে না, তাদের একমাত্র হাতিয়ার পুলিশ আর র‌্যাব। গণফোরামের প্রেসিডিয়াম সদস্য ও সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের সভাপতিত্বে ও গণফোরাম নেতা আব্দুল মতিন রনির পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আনসার খান, সিলেট মহানগর গণফোরাম নেতা আজাদ মিয়া ও আনিছুর রহমান।