ইন্টারনালের এমডি আরেক মালায় গ্রেফতার

    চট্টগ্রাম মেইল : প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত আসামি ডেভলপার কোম্পানি ইন্টারনালের এমডিকে আরো একটি সাজাপ্রাপ্ত মামলায় গ্রেফতার দেখানো নির্দেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের ৩য় যুগ্ম-দায়রা জজ আদালতের বিচারক বিলকিস আকতার এ আদেশ দেন।

    বাদীপক্ষের আইনজীবী আবছার উর রশিদ জানান, গত কয়েকদিন আগে প্রতারণার মামলায় গ্রেফতার হওয়া সাজাপ্রাপ্ত ডেভলপার কোম্পানি ইটারনালের এমডি কে এম তাজুল ইসলামকে আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে। কে এম তাজুল ইসলামের বাড়ি বাঁশখালী উপজেলার কালিপুর গ্রামে।

    কাঠ ব্যবসায়ী জামাল উদ্দিনের কাছ থেকে ডেভলপার কোম্পানি ইটারনালের এমডি কে এম তাজুল ইসলাম পরিচয় সুত্রে তাদের বাগান থেকে কাট কেনার প্রস্তাব করলে তাকে ৩০ লক্ষ টাকা দেন। পরে ৬ লক্ষ টাকার কাঠ দিয়ে লাপাত্তা হলে তার মামলাটি করা হয়।

    চট্টগ্রাম ভিত্তিক ডেভলপার কোম্পানি ইন্টারনালের এমডি কে এম তাজুল ইসলামকে গত ২ জানুয়ারি জোরারগঞ্জ থানায় দায়ের হওয়া একটি প্রতারণার মামলায় গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে ব্যাংক ঋণ, ফ্ল্যাট, জায়গা, বাগান বিক্রয়সহ নানান ধরণের প্রতারণা অভিযোগে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন আদালতে প্রায় শতাধিক মামলা বিচারাধীন রয়েছে।

    বিএম/রাজীব…