গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে সাতকানিয়ার সাংসদ নদভীর শ্রদ্ধা

    চট্টগ্রাম মেইল : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া- সাতকানিয়া) আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের নবনির্বাচিত সংসদ সদস্য প্রফেসর ড,আবু রেজা নদভী ।

    মঙ্গলবার জাতির পিতার সমাধি সৌধের বেদিতে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন তিনি। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

    এসময় দক্ষিন জেলার সদর আওয়ামীলীগের প্রচারসম্পাদক আবছার আহমদ, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য রিজিয়া রেজা চৌধুরী,চট্রগ্রাম মহানগর যুবলীগের প্রভাবশালী নেতা প্রশান্ত চৌধুরী যীশু,থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সহ- সভাপতি ফরিদ মাস্টার, চেয়ারম্যান আ ন ম সেলিম, ক্রেমলিন ডেবেলাপের এমডি মো, জাকারিয়া, সাতকানিয়া ছাত্রলীগের সভাপতি আব্দুল মান্নান সেক্রেটারি তুহিনসহ, সাতকানিয়া থানা, লোহাগাড়া থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্তিত ছিলেন।

    এছাড়াও টানা দুইবারের সংসদ সদস্য নদভীর সাথে তার এলাকার গুণিজনরাও জাতির জনকের সমাধিস্থলে উপস্থিত থেকে পুস্পমাল্য অর্পণ করেন।

    বিএম/রাজন/রাজীব…