মন্ত্রীপরিষদ বিভাগের ফোন পেলেন চট্টগ্রামের নওফেল ও জাবেদ

    জাতীয় মেইল : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে বিশাল সদস্যদের মধ্য থেকে ৪৬ জনের মন্ত্রীসভার ঘোষণা আসতে পারে আজ। ৪৬ জনের মন্ত্রী সভায় ২৪ জন পূর্ণ্য মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী ও ৩ জন উপমন্ত্রী থাকবেন বলে দলীয় একটি সূত্র জানিয়েছে। আগামীকাল বিকেল সাড়ে ৩টায় বঙ্গভবনে নতুন মন্ত্রী সভার শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে।

    মন্ত্রী সভায় এবং প্রথমবারের মত সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করে চট্টগ্রাম-৯ কোতোয়ালি আসনে বিপুল ভোটে নৌকা প্রতীকে বিজয়ী মহিউদ্দিন পুত্র ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল থাকছেন মন্ত্রী পরিষদে। এছাড়া চট্টগ্রাম-১৩ আনোয়ারা আসনের বিজয়ী নৌকা প্রার্থী ও বর্তমান ভূমি প্রতিমন্ত্রী বাবুপিুত্র সাইফুজ্জামান চৌধুরী জাবেদও পুনরায় মন্ত্রী সভায় ঠাঁই পাচ্ছেন বলে জানা গেছে। মন্ত্রীসভার জন্য মন্ত্রীপরিষদের বিভাগ থেকে ফোন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নওফেল ও জাবেদের একান্ত সহকারিরা।

    এ রিপোর্ট লেখা পর্যন্ত মন্ত্রীসভার জন্য মন্ত্রীপরিষদের বিভাগ থেকে ফোন পেয়েছেন ওবায়দুল কাদের, মতিয়া চৌধুরী, আ হ ম মোস্হতাফা কামাল, আনিসুল হক, একে আব্দুল মোমেন, আ ক ম মোজাম্মেল হক, আসাদুজ্জামান খান কামাল, ড. আব্দুর রাজ্জাক, টিপু মুন্নসী,নসিরুল হামিদ বিপু, ডা. দিপু মণি, ইমরান আহম্মেদ, তাজুল ইসলাম ও খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম,মন্নুজান সুফিয়ান, বীর বাহাদুর উশৈ সিং, শ ম রেজাউল করিম, গোলাম দস্তগীর গাজী, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাইফুজ্জামান চৌধুরী জাবেদ

    রোববার বিকাল ৫টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত সাংবাদিকদের তুলে ধরা হবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম।

    উল্লেখ্য : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ৩২ জন মন্ত্রী, ১৭ জন প্রতিমন্ত্রী এবং দুইজন উপ-মন্ত্রী গত পাঁচ বছর সরকার পরিচালনার দায়িত্ব পালন করে আসছিলেন। তাদের মধ্যে টেকনোক্র্যাট চার মন্ত্রী নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর নির্দেশে পদত্যাগ করেন।

    বিস্তারিত আসছে..

    বিএম/রাজীব…