ঢাকায় মন্ত্রীদের সাথে চট্টগ্রাম মেয়রের সাক্ষাত

    চট্টগ্রাম মেইল : ঢাকায় দিনব্যাপি কর্মব্যস্ততায় সময় পার করলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন।

    আজ রবিবার বাংলাদেশ সচিবালয়ে বাংলাদেশ সরকারের নবগঠিত বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীগণের সাথে সৌজন্য সাক্ষাত করেন তিনি। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষি মন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্য মন্ত্রী ড. মোহাম্মদ হাসান মাহমুদের সাথে সৌজন্য সাক্ষাত করে তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

    এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোহাম্মদ তাজুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, শিক্ষা উপ মন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং তাঁদেরকে ফুলেল শুভেচ্ছা জানান।

    মেয়র আ জ ম নাছির উদ্দীন মন্ত্রীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। সাক্ষাতকালে মেয়র চট্টগ্রাম নগর উন্নয়নে গৃহীত প্রকল্প বাস্তবায়ন ও বিরাজমান সমস্যাদি সম্পর্কে মন্ত্রীদের অবহিত করেন। তিনি এ ব্যাপারে তাদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক উপ কমিটির সদস্য নিয়াজ মোরশেদ এলিট, মিরসরাই উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য হাজী বেলাল আহমেদসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    বিএম/রাজীব…