সাবেক এ.ডি.সি (ট্র্যাফিক) নুরুল হুদা’ আর নেই : বিএইচআরএফ-এর শোক

    চট্টগ্রাম ব্যুরো : অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সিএমপি’র সাবেক এ.ডি.সি (ট্র্যাফিক) এস.এম. নুরুল হুদা (৫৮) হৃদক্রিয়া বন্ধ হয়ে মঙ্গলবার মেহেদীবাগস্থ ন্যাশনাল হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নাল্লিলাহে ওয়া ইন্নাইলাইহে রাজিউন)।

    নুরুল হুদা কর্ণফুলী থানাধীন ফাজিলখাঁর হাট দৌলতপুর গ্রামের মরহুম কবির আহম্মদের ২য় পুত্র এবং চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানা উত্তর নালাপাড়াস্থ মেসার্স করিম ব্রাদার্স-এর স্বত্বাধিকারী আলহাজ্ব আহমদ কবির চৌধুরীর একমাত্র জামাতা।

    আজ বুধবার স্থানীয় দামপাড়া পুলিশ লাইনে বাদ মাগরিব প্রথম নামাজে জানাজা শেষে মরহুমের কর্ণফুলী থানাধীন নিজ গ্রামে বাদ এশা দ্বিতীয় জানাজার পর মরহুমের পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, তিন কন্যা ও অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

    মরহুমের মৃত্যুতে বাংলাদেশ মানবাধিকার সংগঠন বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশন- বিএইচআরএফ- এর চট্টগ্রাম চ্যাপ্টারের সভাপতি এডভোকেট জিয়া হাবীব আহ্সান গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান ও তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন।

    শোক প্রকাশ করেন বিএইচআরএফ- এর প্যানাল আইনজীবী অ্যডভোকেট সৈয়দ মোহাম্মদ আনোয়ার হোসেন, এডভোকেট মো. শরীফ উদ্দিন, এডভোকেট সুনীল কুমার সরকার, এডভোকেট জান্নাতুল নাঈম রুমানা, এডভোকেট সৈয়দ মুহাম্মদ হারুন, এডভোকেট এ এইচ এম জসীম উদ্দিন ও এডভোকেট মো. সাইফুদ্দিন খালেদ।

    উল্লেখ্য মরহুম নরুল হুদা স্বপরিবারে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ী বসবাসের জন্য অনুমতি পাওয়ায় চাকুরী হতে স্বেচ্ছায় আগাম অবসরে যান।

    বিএম/রাজীব সেন প্রিন্স…