ধানক্ষেত থেকে শ্রমিকের লাশ উদ্ধার

    বাগেরহাটের মোরেলগঞ্জে ধানক্ষেত থেকে কাবুল মোল্লা (৪৫) নামের এক স’মিল শ্রমিকের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের আলতু বুরুজবাড়ি গ্রামের রাস্তার পাশে একটি ধানক্ষেত থেকে ওই শ্রমিকের লাশ উদ্ধার করে পুলিশ। মরদেহের ময়নাতদন্ত করতে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত কাবুল মোল্লা আলতি বুরুজবাড়ি গ্রামের গাফফার মোল্লার ছেলে ও দৈবজ্ঞহাটি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী। তবে পুলিশ তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানাতে পারেনি।

    নিহত কাবুলের পরিবার জানিয়েছে, তিনি রবিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেননি। রাতে অনেক খোঁজাখুজির পরও তার কোনো সন্ধান মেলেনি। সকালে বাড়ির কাছে রাস্তার পাশে একটি ধানক্ষেতে কাবুলের গলাকাটা লাশ স্থানীয় লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। সকাল সাড়ে ১১টার দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

    মোরেলগঞ্জ থানার ওসি কে এম আজিজুল ইসলাম জানান, স্থানীয় লোকজন আলতু বুরুজবাড়ি গ্রামের রাস্তার পাশে ধানক্ষেতে একটি গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খরব দেন। পুলিশ সেখানে যেয়ে তার লাশটি উদ্ধার করে। মরদেহটি কাবুল নামে এক স’মিল শ্রমিকের বলে তার পরিবারের সদস্যরা সনাক্ত করেন। তবে কারা কখন তাকে ধানক্ষেতে এনে হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না।