চট্টগ্রাম প্রেস ক্লাবের নতুন সম্পাদক চৌধুরী ফরিদ

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির দ্বিবার্ষিক নির্বাচনে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শেষ হয় শনিবার বিকেল ৪টায়। এরপর প্রায় ৪ ঘন্টা সময় নিয়ে নির্বাচন কমিশনার ওমর কায়সার এবং সদস্য জালাল উদ্দিন আহমদ চৌধুরী, নিযাম উদ্দিন ও জাকির হোসেন লুলু ভোট গণনা করেন।

    ইতিমধ্যে ফলাফলও ঘোষণা করা হয় বেশ কয়েকটি পদে নব নির্বাচিত প্রার্থীর। এবারের নির্বাচনে চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী ২৩০ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেছে ২১৮ জন সাংবাদিক।

    এরমধ্যে ৪১ ভোটের ব্যবধানে প্রেস ক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক শুকলাল দাশ (দৈনিক আজাদী)কে পরাজিত করে সাধারণ সম্পাদক পদে নতুন ভাবে বিজয়ী হয়েছে ফরিদ উদ্দিন চৌধুরী (চৌধুরী ফরিদ) চ্যানেল আই।

    এ রিপোর্ট লেখা পর্যন্ত চট্টগ্রাম প্রেস ক্লাবের সদ্য নির্বাচনে অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তাদের মধ্যে ৮৭ ভোট পেয়ে যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম। ১১৪ ভোট পেয়ে অর্থ সম্পাদক পদে দেবদুলাল ভৌমিক, ১২৮ ভোট পেয়ে সাংস্কৃতিক সম্পাদক পদে রূপম চক্রবর্তী, ১২৪ ভোট পেয়ে ক্রীড়া সম্পাদক পদে দেবাশীষ বড়ুয়া দেবু, ৮৭ ভোট পেয়ে গ্রন্থাগার সম্পাদক পদে রাশেদ মাহমুদ, ১৪১ ভোট পেয়ে সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে আইয়ুব আলী এবং ১০৯ ভোট পেয়ে প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী নির্বাচিত হয়েছেন।

    এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হলেন মো. শামসুল ইসলাম (১১৯), স ম ইব্রাহিম (১০৪), মোহাম্মদ আলী ( ৮৯) ও কাজী আবুল মনসুর (৮৪)।

    চট্টগ্রাম প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির দ্বিবার্ষিক নির্বাচন ২০১৯ বিজয়ী সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদসহ বিজয়ী সকল সাংবাদিককে বাংলাদেশ মেইল ডট টিভি পরিবার অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

    এর আগে শনিবার সকাল ৯টায় শুরু হওয়া এ ভোট গ্রহণ বিরতিহীন ভাবে চলে বিকাল ৪টা পর্যন্ত। ২৩০ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে তাদের নিজ নিজ ভোটাধিকার প্রয়োগ করেছে এসময়ের মধ্যে। ভোট গ্রহণ শেষে টানা সাড়ে ৪ ঘন্টা ধরে চলে ভোট গণনা।

    বিএম/রাজীব..