জমকালো আয়োজনে মাঠে গড়ালো জিপিএলের ৩য় আসর

    স্পোর্টস মেইল : মাদক ছেড়ে খেলা করি, স্বাস্থ্যসম্মত দেশ গড়ি’  শ্লোগানে টানা ৩য় বারের মত আয়োজন করা হয় গুন্দ্বীপ প্রিমিয়ার লীগ (জিপিএল) দিবারাত্রি শর্টপিছ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯।

    গতকাল সন্ধ্যা ৭ টায় জমকালো আয়োজনে আনোয়ারার গুন্দ্বীপ রবি টাওয়ার সংলগ্ন মাঠে আলিশা কালেকশনের সৌজন্যে এ টুর্নামেন্টের ৩য় আসর উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়।

    উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় গুন্দ্বীপ মৌলানা আহমদ হাসান (রঃ) স্মৃতি ক্রিকেট একাদশ ও বখতিয়ার স্টার ক্রিকেট একাদশ।এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারশত ইউনিয়ন চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারশত ইউনিয়ন যুবলীগ নেতা আব্দুল হালিম ও এ্যাবিটসের ধারাভাষ্যকার চান হরিমণ্ডল ও আব্দুল মন্নান।

    প্রথমে জাতীয় সংগীত পরিবেশন করে,পরে আতশ বাজি ফুটিয়ে জিপিএলের উদ্বোধনী ম্যাচের উদ্বোধন করেন প্রধান অতিথি এম এ কাইয়ুম শাহ্। তাছাড়া উদ্বোধনী ম্যাচকে ঘিরে ফুল,বেলুন,রং দিয়ে সাজানো হয়েছে মাঠের চারপাশ এবং দর্শকদের জন্য আয়োজন করা হয়েছে অনলাইন ভিত্তিক কুইজ প্রতিযোগিতা ও র‍্যাফেল ড্র।

    টানটান উত্তেজনা ও হাজার হাজার দর্শকদের উপস্থিততে জিপিএলের প্রথম সুপার ওভারে বখতিয়ার স্টার ক্রিকেট টিমকে পরাজিত করে ২য় রাউন্ডে জায়গা করে নিল গুন্দ্বীপ মৌলানা অাহমদ হাসান (রঃ) স্মৃতি ক্রিকেট একাদশ।ম্যাচ সেরা হয়েছে মৌলানা আহমদ হাসান (রঃ) ক্রিকেট একাদশের মোঃ সৌরভ।

    উল্লেখ্য ২য়,৩য় ম্যাচে পারকি সিক্সার্স ও ইসাত স্টোর ক্রিকেট টিমকে হারিয়ে ২য় রাউন্ডে জায়গা করে নিল যথাক্রমে উত্তর বন্দর যুগান্তর ক্রিকেট একাদশ ও কেএসআই নাইন স্টার ক্রিকেট একাদশ।

    সবকটি ম্যাচ শেষে দর্শকদের মাঝে কুইজ এবং লটারির ড্র’র মাধ্যমে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

    জিপিএলের সহযোগী পার্টনার রয়েছে চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্, কিং স্টার, রহিমা স্টোর ও জি আর, রহমান এন্টারপ্রাইজ, কিং অব পরিস্থান ও ঈসাত স্টোর।

    বিএম/নওশাদ আলী/রাজীব..