জরুরিভাবে সংবাদকর্মী নিয়োগ

    বাংলাদেশ মেইল : প্রকাশের অপেক্ষায় থাকা জনপ্রিয় অনলাইন পোর্টাল বাংলাদেশ মেইল ডট টিভির জন্য চট্টগ্রামের দুইজন স্টাফ রিপোর্টার ও একজন ফটোগ্রাফার আবশ্যক। তাছাড়া জেলা-উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগে আবেদন আহবান করা হচ্ছে।

    যোগ্যতা ও অভিজ্ঞতা : রিপোর্টিংয়ের নুন্যতম ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ইউনিক নিউজ লেখা এবং ফটোশপে কজের দক্ষতা থাকতে হবে, চাপের মধ্যে কাজ করার অভ্যাস এবং নির্ভুল বানান ও বাংলা টাইপে দক্ষতা আবশ্যক।

    শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম গ্রাজুয়েট। যথেষ্ট লেখালেখির অভ্যাস, সোশ্যাল মিডিয়ায় সরব, সাম্প্রতিক বিষয়ে জ্ঞান, ইনটারনেট যুক্ত মোবাইল ফোন ও কম্পিউটার ব্যবহার করে তথ্য আদান প্রদানে যথেষ্ট দক্ষতা থাকতে হবে।

    নতুনত্ব তথ্য ও সত্য আবিষ্কারে অনুসন্ধানী, জনদুর্ভোগের কথা পাঠকের কাছে সহজভাবে তুলে ধরা এবং অন্যায় অত্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকা উদ্দ্যেমী স্মার্ট মোবাইল ফোন ব্যবহারে পারদর্শীরাও আবেদন করতে পারেন।

    চট্টগ্রামের স্টাফ রিপোর্টার ও ফটোগ্রাফারের বেতন আলোচনা সাপেক্ষে। বিশ্ববিদ্যালয়, জেলা ও উপজেলা প্রতিনিধিদেরও সম্মানি দেওয়া হবে।

    আবেদনের শেষ তারিখ : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯

    আবেদনকারীর জীবনবৃত্তান্ত সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি সংযুক্ত করে অরজিনাল কপি অফিসে এবং আবেদনপত্রে স্বাক্ষর সংযুক্ত কপি মেইলে পাঠাতে হবে।

    আবেদন করার ঠিকানা : কেয়ারি ভবন ৩য় তলা, জামালখান, চট্টগ্রাম। ইমেইল- [email protected] যোগাযোগ : ০১৮১৮ ৪৩২ ৭৭৫/০১৮১৯-১০১৩০৫

    বিএম/রাজীব হাসান রাজন :