কুমিল্লায় কাভার্ড ভ্যান চাপায় ৩ পথচারীর মৃত্যু

    বিএম ডেস্ক : কুমিল্লা জেলা চান্দিনায উপজেলার কুটুম্বপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে তিন পথচারী। বুধবার সকাল ৯টার দিকে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ ঘটনায় কাভার্ডভ্যানসহ চালককে হাইওয়ে পুলিশ আটক করেছে বলে জানা গেছে।

    এ ঘটনায় নিহতরা হলেন, চান্দিনা উপজেলা কুটুম্বপুর গ্রামের উত্তর পাড়া এলাকার মৃত কাজী আব্দুর মান্নান এর ছেলে কাজী রফিকুল ইসলাম (৬০), মৃত হায়দার আলীর ছেলে আব্দুল মতিন (৬৫) ও মৃত জিল্লুর রহমান এর ছেলে মহরম আলী (৭৫)।

    হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (পরিদর্শক) মো. মনিরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে চলাচলরত তিনজন পথচারীকে চাপা দিলে তারা ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন।

    বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অপরাধ ও পথচারী হত্যার অপরাধে কাভার্ডভ্যানটিসহ চালক দুদু মিয়াকে আটক করে তার বিরুদ্ধে চান্দিনা থানায় মামলা করে হাইওয়ের ইলিয়টগঞ্জ ফাঁড়ি পুলিশ। আটক দুদু মিয়া চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার চরকাগরিয়া গ্রামের আলী আকবরের ছেলে বলে জানিয়েছে পুলিশ ফাড়ির এ কর্মকর্তা।

    বিএম/রণী/রাজীব…