পটিয়া বাস-মাইক্রো বাস সংঘর্ষে ৪ জনের মৃত্যু

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়াতে সড়ক দুর্ঘটনায় ২০ জন হতাহতের খবর পাওয়া গেছে।

    সৌদিয়া পরিবহনের একটি গাড়ির সাথে হাইস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে ৩ জন নিহত ও আরো ১৭ জন আহত হওয়ার খবর প্রাথমিকভাবে জানা গেছে।

    রবিবার সকাল সোয়া ৮ টার সময় উপজেলার ভেলুয়াড় দিঘীর পাড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর ঘটনাস্থলে যায় পটিয়া হাইওয়ে পুলিশের একটি টিম। একই সাথে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করছে।

    স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী সৌদিয়া পরিবহনের বাসটি পটিয়া উপজেলার ভাইয়ার দিঘী এলাকায় পৌছালে অপর প্রান্ত থেকে আসা একটি মাইক্রো বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অনেকের মৃত্যু হয়।

    বিষয়টি নিশ্চিত করেন পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এবিএম মিজানুর রহমান। তিনি বলেন, এ ঘটনায় ৩ জন স্পটে মারা গেছে, ১৭ জনকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ১১ জনের অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

    পটিয়া সড়ক দুর্ঘটনায় আহত ১১ জন চমেক হাসপাতালে ভর্তির কথা নিশ্চিত করে চমেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. জহির বলেন, এদের মধ্যে সাকিব নামে একজনকে চিকিৎসক মৃত ঘোষনা করেন। সাকিব মাইক্রোবাসের চালক বলে প্রাথমিক তথ্য নিশ্চিত করে আহতদের মধ্যে অন্তত আরো ৩ জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন তিনি।

    বিএম/রাজীব সেন