মিরসরাইতে চলন্ত মাইক্রোবাসে আগুন: দগ্ধ তিনজনের মৃত্যু,আহত ২

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম জেলার মিরসরাই থানা এলাকায় কাভার্ডভ্যানের সাথে ধাক্কা লেগে চলন্ত হাইস মাইক্রোবাসে আগুন লাগার ঘটনা ঘটে। এতে দগ্ধ হয়ে হাইস মাইক্রোবাসের তিন যাত্রী নিহত ও আরো দুজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

    নিহতের দুজনের পরিচয় জানা গেছে, তাৎক্ষনিক নিহত হাইস মাইক্রোবাস চালকের নাম জানা সম্ভব হয়নি। নিহতরা হলেন-আবদুর রহমান (৬৫) ও কুলসুম বেগম (৫৫)। তাছাড়া আহত দুজনের নাম জানিয়েছে ফায়ার সার্ভিস। তারা দুজনই কুমিল্লা জেলার বাসিন্দা। একজনের নাম রাসেল (১০) ও অন্যজন রনি(১২)।

    আজ সকাল সোয়া ৭টার সময় উপজেলার নিজামপুর কলেজের সামনে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

    চট্টগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের এডি মো.জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সকালে কয়েকজন যাত্রী মাইক্রো হাইস (ঢাকা চ ১৫২০৩৫) বাসটিতে করে নোয়াখালি থেকে চট্টগ্রামের কালুরঘাট এলাকায় ছেলের বাড়িতে যাচ্ছিলেন। হাইসটি মিরসরাই থানা এলাকায় পৌছালে সামনে থাকা একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এসময় কাভার্ডভ্যানের পেছনে চলন্ত হাইসটি আটকে গেলেও সেটি টেনে উপজেলার নিজামপুর কলেজের সামনে নিয়ে যায় কাভার্ডভ্যান।

    তিনি বলেন, এরমধ্যেই মাইক্রো হাইসটিতে আগুন ধরে সেখানে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয় দুজন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও মিরসরাই জোরারগঞ্জ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে স্থানীয় মস্তাননগর হাসপাতালে প্রেরণ করে এবং নিহতদের লাশ উদ্ধার করে থানা পুলিশের কাছে হেফাজতে রাখার কথা জানালেন জসিম।

    বর্তমানে ঘটনাস্থলে ক্ষতিগ্রস্ত হাইসটি উদ্ধারে ফায়ার সার্ভিস ও মিরসরাই জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ সেখানে অবস্থান করছে বলে জানা গেছে। ঘটনার পরপরই কাভার্ডভ্যান চালক পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

    বিএম/রাজীব সেন