নেইমারের পর ছিটকে গেলেন কাভানি

    বিএম ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে প্রথম লেগে পিএসজির হয়ে খেলার সম্ভাবনা প্রায় নেই এডিনসন কাভানির।

    ফ্রেঞ্চ টেলিভিশনকে এই কথা জানিয়েছেন কোচ থমাস টাচেল। টাচেল বলেন, ‘‘এডির জন্য কোনও ভাল খবর নেই, ক্লাবের ট্রেনিং সেন্টারে ওর পরীক্ষা চলছে, ক্লাবের তরফে পরে জানানো হবে কিন্তু আমার মতে, খবর খুব ভাল হবে না। ওর পক্ষে খেলাটা খুব কঠিন।”

    এই মৌসুমে কাভানি ফ্রেঞ্চ লিগে ১৭টি গোল করেছেন এবং চ্যাম্পিয়ন্স লিগে দু’টি। চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টারের বিরুদ্ধে ম্যাচের আগে প্যারিস সেন্ট জার্মেইয় জন্য জোড়া ধাক্কা কাভানির চোট। এর আগে চোট পেয়ে ছিটকে গিয়েছেন নেইমারও। দলের দুই সেরা প্লেয়ারকে বাদ দিয়েই কঠিন ম্যাচে নামতে হবে পিএসজিকে।

    মঙ্গলবার ওল্ড ট্র্যাফোর্ডে শেষ ১৬-র ম্যাচের প্রথম লেগে খেলতে নামবে পিএসজি। শনিবার পায়ে চোট পান কাভানি। দ্বিতীয়ার্ধে খেলেননি কাভানি।

    কোচ টাচেল বলেন, ‘‘কাভানির খেলার সম্ভাবনা খুবই ক্ষিন। তবে আশা থাকবে কিন্তু প্রথম পরীক্ষার পর ভাল খবর আসেনি।” কোচ জানিয়েছেন, ক্লাব পরে অফিশিয়ালি জানাবে।

    নেইমারকে এপ্রিল পর্যন্ত পাবে না পিএসজি। কাভানির ক্ষেত্রে মনে করা হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে ফিরতি লেগের ম্যাচে ফিরতে পারবেন তিনি। যেটা নেইমার পারবেন না তা আগেই নিশ্চিত হয়ে গিয়েছে।

    বিএম/রনী/রাজীব