গুগলিকে চেনেন? বিয়ে করব না,কে বিয়ে করে দেখি- শ্রাবন্তি

    বিনোদন মেইল : আমি বিয়ে করব না, কে আমাকে বিয়ে করে দেখি…। এমনই মন্তব্য করেছেন টালিউডের অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই বিয়ে না করার সিদ্ধান্তকে ব্যক্তিগত ভাববেন না। কারণ এটি হচ্ছে সিনামার সংলাপ।

    অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘গুগলি’তে তিনি এই সংলাপ উচ্চারণ করেন। শুক্রবার এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে।

    গুগলিকে চেনেন? লাল টি-শার্ট, চোখে চশমা, রাগী গম্ভীর মুখের ছেলেটার ছবিতে তো ছেয়ে গিয়েছে সোশাল মিডিয়া। ইনিই গুগলি। এবং এঁকে খুঁজে বার করেছেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়।

    গত সোমবার মুক্তি পেয়েছ ‘গুগলি’-র ফার্স্ট লুক তথা পোস্টার। অভিমন্যু বললেন, “অনেক খুঁজে জোগাড় করেছি গুগলিকে। ওর নাম সৌম্যদীপ্ত। আগে দু-তিনটে ধারাবাহিকে কাজ করেছে ও। এটা প্রথম ছবি। ছবিটাকে ফ্যামিলি ইমোশনাল ড্রামা বলতে চাই।”

    ছবিতে দেখা যাবে সোহম-শ্রাবন্তীকেও। পরিচালকের কথায়, “সোহম -শ্রাবন্তী আগে এরকম কাজ করেনি। ওদের আমরা কমার্শিয়াল ছবিতেই দেখে এসেছি বরাবর, তবে গুগলিকে ঠিক কমার্শিয়াল বলা যায় না।” ছবির চিত্রনাট্য লিখেছেন অভিমন্যু নিজেই। পরিচালক নিজেই এক্কেবারে নিশ্চিত যে মাল্টিপ্লেক্সের দর্শকরাও স্বাদ গ্রহণ করতে পারবেন গুগলির।

    পরপর দুটি ট্রেলারে রয়েছে এমন এক দম্পতির গল্প যাদের কথা বলায় সমস্যা রয়েছে। তারা তোতলা। সন্তানও কি তোতলা হবে? এই চিন্তা রয়েছে দম্পতির।

    ‘গুগলি’র গল্প, চিত্রনাট্য সবই করেছেন অভিমন্যু। এর আগে তার পরিচালিত দু’টি ছবি দেখেছেন দর্শক। সব কিছু ঠিক থাকলে এ ছবি মুক্তি পাবে চলতি মাসেই। আদ্যন্ত পারিবারিক গল্প দর্শকের ভাল লাগবে বলেই মনে করেন টিম ‘গুগলি’র সদস্যরা।

    বিএম/রাজীব..