খালেদা জিয়া খুবই অসুস্থ,সকালে বমিও করেছেন : ফখরুল

    বিএম ডেস্ক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া খুবই অসুস্থ। তিনি আজ সকালে ঘুম থেকে উঠে বমিও করেছেন। তার শরীরটা মোটেও ভালো যাচ্ছে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (১৯ মার্চ) নাইকো দুর্নীতি মামলার শুনানি শেষে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

    মঙ্গলবার দুপুর ১২টা ৩৫ মিনিটে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত পুরনো কেন্দ্রীয় কারাগারে স্থাপিত ঢাকার ৯ নং বিশেষ জজ শেখ হাফিজুর রহমানের আদালতে খালেদাকে হুইল চেয়ারে হাজির করা হয়। শুনানি শেষে বেলা ১টা ১৫ মিনিটের দিকে আবারও কারাগারে নেয়া হয় তাকে।

    শুনানিতে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব। শুনানি শেষে আদালত থেকে বেরিয়ে সাংবাদিকদের ফখরুল বলেন, ম্যাডামের (খালেদা জিয়া) আদালতে হুইল চেয়ারে বসতে কষ্ট হচ্ছে। তার হাতে ও হাঁটুতে খুবই ব্যথা। ঠিকমতো ডাক্তারের চেকআপ করা হচ্ছে না। এ সময় সরকারের কাছে দলের প্রধানের সু-চিকিৎসার দাবিও জানান তিনি।

    এর আগে, গতকাল সোমবার গ্যাটকো মামলার শুনানিতে অংশ নিতে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আদালতে হাজির করার কথা ছিল। কিন্তু সাবেক এই প্রধানমন্ত্রীকে আদালতে হাজির করেনি কারা কর্তৃপক্ষ।

    বিএম/রনী/রাজীব