চট্টগ্রামে কালার কাস্ট’র জমকালো ফ্যাশন শো

    বিনোদন মেইল : চট্টগ্রামের আলোচিত মডেল গ্রুমিং স্টুডিও ‘কালার কাস্ট’র এক বছর পূর্তি উপলক্ষ্যে জমজমাট আর বর্ণিল ফ্যাশন শো অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার রাতে নগরীর রীমা কনভেনশন সেন্টারে ঢাকা ও চট্টগ্রামের তারকা মডেলদের অংশগ্রহনের এই ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। এতে নামি মডেলরা অংশ নিয়েছে বিভিন্ন নামী ব্র্যান্ডের অত্যাধুনিক সব পোশাকে।

    অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুরো আয়োজনের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠা এই আর ট্যুরস এন্ড ট্রাভেলস-এর স্বত্ত্বাধিকারী মোহাম্মদ রাশেদ, বেসরকারী কারা পরিদর্শক আজিজুর রহমান, হাইড আউট লাউঞ্জ ও হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ।

    ফ্যাশন শো’তে যেসব নামী ব্র্যান্ডের পোষাক পরে মডেলরা ফ্যাশন প্যারেডে অংশ নেন এর মধ্যে রয়েছে দেশীয় পোষাকের দেশব্যাপী জনপ্রিয় ব্র্যান্ড বিশ্বরঙ বাই বিপ্লব সাহা, ম্যানহুড, তৃষাস ক্লোজেট, ব্লু মুন, সিজন সেভেন, রয়েল ব্লু, জেন্টেল ম্যান, গিগল বাংলাদেশ, রুমানা’স এটায়ার, তানহা’স স্টাইল, স্পাইরাল।

    আয়োজনের পাওয়ার্ড বাই স্পন্সর ছিলো তানহা’স স্টাইল, সাপোর্টেড বাই এটায়ার ক্লাব বিডি এবং ইভেন্টস বাই মিরর এড এন্ড ইভেন্ট ম্যানেজমেন্ট।

    জনপ্রিয় উপস্থাপিকা স্মিতা চৌধুরীর উপস্থাপনায় বর্ণিল এই ফ্যাশন শো’তে ঢাকা ও চট্টগ্রামের নামি ফ্যাশন ডিজাইনারদের পোষাক প্রদর্শিত হয়।

    সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত প্রায় ৫ শতাধিক দর্শক উপস্থিত হয়ে জমকালো এই ফ্যাশন শো- উপভোগ করেন। অনুষ্ঠানের শেষে কালার কাস্ট গ্রুমিং স্টুডিও’ সেরা ৩ কৃতি মডেলকে পুরস্কৃত করা হয়। সেরা ১১ জনকে মেডেল দেওয়া হয়।

    প্রসঙ্গতঃ কালার কাস্ট গ্রুমিং স্টুডিও কর্ণধার চট্টগ্রামের জনপ্রিয় মডেল আরফান রহমান আরভির। এই গ্রুমিং স্টুডিওটি গত এক বছর ধরে চট্টগ্রামে মডেল তৈরিতে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছে।

    বিএম/রাজীব..