ইন্টারনেটে ঝড় তুলেছে শার্লিনের নগ্ন ছবি

বিনোদন ডেস্ক : নগ্ন ছবি পোস্ট করার ব্যাপারে কোনও ছুঁৎমার্গ নেই শার্লিন চোপড়ার। ‘প্লেবয়’ ম্যাগাজিনের জন্য তিনি শুট করেছিলেন। অতএব নগ্ন শরীর নিয়ে তাঁর যে রাখঢাক নেই, তা বলাই বাহুল্য। ফোটোশুট বা ছবির চিত্রনাট্যের প্রয়োজনে ক্যামেরার সামনে কাপড় খুলতে তাঁর দ্বিধা নেই। কিন্তু তাই বলে অযাচিত নগ্ন ছবি!

ক্যামেরার সামনে সাহসী হওয়ার জন্য বেশ নাম রয়েছে তাঁর। এই কারণেই সোশ্যাল মিডিয়ায় রয়েছে কদর। নিজের এই ফ্যান ফলোয়িংয়ের বেশ খেয়াল রাখেন এই মডেল তথা নায়িকা। প্রায় দিনই সিজলিং অবতারে দেখা যায় তাঁকে। ইন্টারনেটে এখন ভাইরাল হওয়ার পথে শার্লিনের নগ্ন ছবি। তাতে দেখা গিয়েছে, গায়ে আবির মেখে পোজ দিচ্ছেন শার্লিন। শরীরে তাঁর সুতো মাত্র নেই। তবে ছবিটি শার্লিন চোপড়ার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়নি। ‘sherlynchopraofficial’ নামে একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা। তবে এই নিয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। ছবিটি কি আদৌ তাঁর নিজের, নাকি ফোটোশপ করা, তা নিয়ে মুখ খোলেননি তিনি

তবে দোল স্পেশ্যাল হিসেবে তিনি নিজের অ্যাকাউন্টে ছবি ও ভিডিও পোস্ট করেছেন। ছবি ও ভিডিও, দু’টিতেই সাদা অন্তর্বাসে দেখা গিয়েছে শার্লিনকে। সারা গায়ে তাঁর আবির মাখা। ভিডিওয় শার্লিনকে নাচতে দেখা গিয়েছে। এই ভিডিওটিও ঝড় তুলেছে নেটদুনিয়ায়। শরীর যদি সুন্দর হয় তা দেখাতে কিংবা দেখতে কারও আপত্তি থাকার কথা নয়। এমনটাই মনে করেন শার্লিন। তাই কেরিয়ারের শুরু থেকেই শরীর নিয়ে গোঁড়ামি ভাঙতে চেয়েছেন। তেলুগু ছবিতে অভিনয় করেছেন। বলিউডেও দেখা দিয়েছেন। ছবি তেমনভাবে না চললেও শার্লিন সবসময় আলোচনার বিষয়বস্তু হয়েছেন। এর জন্য সমালোচনাও কম শুনতে হয়নি নায়িকাকে।

তবে সমালোচনাকে কোনওদিনই পাত্তা দেননি নায়িকা। তাই বারবার নিজের শরীরকে সম্পদ করে নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়েছেন। ‘কামসূত্র থ্রিডি’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। প্লে-বয়-এর মতো ম্যাগাজিনেও ধরা দিয়েছেন। ভবিষ্যতেও এমনটাই করে যেতে চান শার্লিন। যা তাঁর সম্পদ। তাই তুলে ধরতে চান সকলের সামনে।

বিএম/রনী/রাজীব