বোয়ালখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিজয়

বোয়ালখালী প্রতিনিধি : চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদ নির্বাচনের ৭৭টি ভোট কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে নির্বাচিত হয়েছেন চেয়ারম্যান পদ প্রার্থী নুরুল আলম।

তিনি পেয়েছেন ২৮ হাজার ১৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আবদুল কাদের সুজন আনারস প্রতীকে পেয়েছেন ১৬হাজার ১১১ ভোট।

এ ছাড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে ১৮হাজার ৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এসএম সেলিম (উড়োজাহাজ)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রিদুয়ানুল হক টিপু চশমা প্রতীকে ভোট পেয়েছেন ১৪হাজার ৯৬৭ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীম আরা বেগম (প্রজাপতি) ২৬ হাজার ৫৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাহিদা আকতার শেফু ফুটবল প্রতীকে ভোট পেয়েছেন ১১হাজার ৯৫৯ ভোট।

রবিবার সকাল থেকে দিনভর ৭৭টি কেন্দ্রে ভোট গ্রহণের পর গণনা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে ফলাফল ঘোষণা করেন সহকারী রির্টানিং ও উপজেলা নির্বাচন কর্মকর্তা নুরুল ইসলাম।

তিনি জানান, উপজেলায় ভোটার রয়েছেন ১ লক্ষ ৮০ হাজার ২৬৫ জন। উপজেলা চেয়ারম্যান পদে প্রদত্ত ৫০ হাজার ৪৬৯ ভোট। এর মধ্যে বাতিল হয়েছে ১ হাজার ৫৯১ ভোট।

বিএম/পুজন সেন/রাজীব..