ভারতের ক্রিকেটার ও তাঁদের সুন্দরী নায়িকা স্ত্রী

বিনোদন ডেস্ক : পাঁচ বছর প্রেমের পর ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সামাজিক মাধ্যমে ব্যাপক গুঞ্জন চললেও বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন তাঁরা। অবশেষে ইতালির লেক কোমোতে বেশ চুপিসারেই গাঁটছড়া বাঁধেন এ যুগল।

রোহিত শর্মা-ঋতিকা সাজদে

দীর্ঘদিনের প্রেমিকা ঋতিকা সাজদেকে বেশ আয়োজন করে বিয়ে করেন ক্রিকেটার রোহিত শর্মা। মুম্বাইয়ে হয় তাঁদের তারকাবহুল বিয়ের আয়োজন। একটি ক্রীড়া ইভেন্টে প্রথম সাক্ষাৎ হয় রোহিত ও ঋতিকার। ওই আয়োজনের ইভেন্ট ম্যানেজার ছিলেন ঋতিকা। বিয়ের আগে টানা ছয় বছর সম্পর্ক ছিল এ যুগলের।

এম এস ধোনি-সাক্ষী ধোনি

২০০৭ সালের নভেম্বর-ডিসেম্বর। তখন টিম ইন্ডিয়া পশ্চিমবঙ্গের কলকাতায়। তাজ বেঙ্গল হোটেলে প্রথম সাক্ষাৎ হয় ধোনি ও সাক্ষীর। ওই হোটেলের হসপিটালিটি বিভাগে তখন ইন্টার্নশিপ করছিলেন সাক্ষী। সেখানেই পরিচয়, ফোন নাম্বার বিনিময়। প্রথম বার্তাটি পাঠিয়েছিলেন ধোনিই। আর বাকিটা তো ইতিহাস!

যুবরাজ সিং-হ্যাজেল কিচ

দীর্ঘদিন যুবরাজ সিং অভিনেত্রী হ্যাজেল কিচের ‘হ্যাঁ’ শোনার জন্য অপেক্ষা করছিলেন। প্রেম নিবেদন করেছিলেন আগেই। তবে হ্যাজেল হ্যাঁ বলেছেন অনেক পরে। আর হ্যাঁ বলার পরই বন্ধন। ২০১৬ সালের নভেম্বরে বিশাল আয়োজনে বিয়ের পিঁড়িতে বসেন এ দুই তারকা।

হরভজন সিং-গীতা বর্ষা

চলচ্চিত্র দুনিয়ায় ঢোকার জন্য তখন খুব চেষ্টা চালাচ্ছিলেন গীতা বর্ষা। সে সময়ই এই অভিনেত্রীকে প্রেম নিবেদন করেন স্পিনার হরভজন সিং। তবে বেশ কয়েক বছর চেষ্টার পর অবশেষে এই স্পিনারকে ‘হ্যাঁ’ বলেন সুন্দরী গীতা বর্ষা।

জহির খান-সাগরিকা ঘাটগে

পেসার জহির খান ও বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগের বিয়ের খবরে ইন্ডাস্ট্রির অনেকেই বিস্মিত হয়েছিলেন। শোনা যায়, বলি সুন্দরী সাগরিকাকে গোয়ায় নিয়ে যান জহির। সেখানেই তাঁকে প্রেমপ্রস্তাব দেন জহির। তারপর চারহাত এক করেন দুজন।

স্টুয়ার্ট বিনি-ময়ন্তি ল্যাঙ্গার

ময়ন্তি ও স্টুয়ার্টের প্রেম একেবারে মাঠেই। একটি ক্রিকেট ম্যাচ শেষে স্টুয়ার্টের সাক্ষাৎকার নেন ময়ন্তি। আর এর পরেই দুজনের মনবিনিময়।

বিএম/রনী/রাজীব