শাহজালালে গুলিসহ আ’লীগ নেতা আটক

বিএম ডেস্ক : আবারও শাহজালাল বিমানবন্দরে অস্ত্রসহ ধরা পড়েছে এক যাত্রী। পূর্ব ঘোষণা ছাড়াই রাইফেল ও পিস্তলের গুলি নিয়ে শাহজালাল বিমানবন্দরে প্রবেশ করায় এ বি এম মাজহারুল আনাম নামে একজনকে আটক করে থানায় সোপর্দ করেছে বিমান বন্দর কর্তৃপক্ষ।

রবিবার (২৪ মার্চ) তাকে আটক করা হয় বলে নিশ্চিত করে বিমানবন্দর কর্তৃপক্ষ। আটক মাজহারুল আনাম দারুসসালাম থানা আওয়ামী লীগের সভাপতি বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিমানবন্দর এভিয়েশন সিকিউরিটি অপারেশনের পরিচালক নূরে আলম সিদ্দিক বলেন, মাজহারুল আনামের কাছ থেকে ৩৪ রাউন্ড রাইফেলের ও ১০ রাউন্ড পিস্তলের গুলি পাওয়া যায়।

বিমানবন্দর সূত্রে জানা যায়, আটক যাত্রীর ঢাকা থেকে রিজেন্ট এয়ারের ফ্লাইটে কক্সবাজার যাওয়ার কথা ছিল। বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের গেইট থেকে স্ক্যানিংয়ে ধরা পড়ার পর তাকে আটক করা হয়।

এর আগে ২২ মার্চ সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান, ১৬ মার্চ শাহজালাল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে প্রবাসী পল্লী গ্রুপের চেয়ারম্যানের দেহরক্ষী নুরুল ইসলামকে আটক করা হয়। এছাড়া ১১ মার্চ বিমানে ওঠার আগে ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে প্রবেশের অভিযোগে যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ হোসেনকে আটক করা হয়েছিল।

বিএম/রনী/রাজীব