দুরন্ত টিভি ও রেডিও টুডে’র সম্প্রচার সাময়িক বন্ধ

বিএম ডেস্ক : বনানীর এফ আর টাওয়ারের আগুন লাগার ঘটনায় রেডিও টুডে (এফএম ৮৯.৬) এবং শিশুদের টেলিভিশন চ্যানেল দুরন্ত টিভির সম্প্রচার সাময়িক বন্ধ রয়েছে।

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সম্প্রচার বন্ধ থাকবে বলে দুটি প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে। এফ আর টাওয়ারের পাশের ভবন আহমেদ টাওয়ারে রয়েছে দুরন্ত টিভির কার্যালয়।

দুরন্ত টিভির অনুষ্ঠান প্রধান মোহাম্মদ আলী হায়দার বলেন, ‘দুরন্ত টিভিতে কর্মরত সবাই নিরাপদে আছেন। আমরা ভবনের নিচেই অপেক্ষা করছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কিছু বলতে বলতে পারছি না।

তিনি বলেন, ‘অগ্নিকাণ্ডে চারদিকে অবস্থা খুবই ভয়াবহ। আমাদের পাশের বিল্ডিংয়েই আগুন। আমাদের বিল্ডিংয়েও একটু আঁচ লেগেছে। প্রচুর ধোঁয়ায় আচ্ছন্ন চারদিক। তাই ১২.৫০এর দিকে সম্প্রচার সাময়িকভাবে বন্ধ করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার সম্প্রচার শুরু হবে।’

অন্যদিকে এফ আর টাওয়ারের পাশেই আওয়াল টাওয়ারে রয়েছে রেডিও টুডে’র কার্যালয়। রেডিও টুডের হেড অব নিউজ ইমামুল হক শামীম জানিয়েছেন, রেডিও স্টেশনটির অনুষ্ঠান সম্প্রচার সাময়িক বন্ধ রাখা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও সম্প্রচার শুরু হবে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এফ আর টাওয়ারে আগুন লাগে। ২১ তলা ভবনটির ৯ তলায় আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট আগুন নেভাতে কাজ করছে।

ভবনটিতে অনেক মানুষ আটকা পড়েছেন। তাদের উদ্ধার কাজ করছে ফায়ার সার্ভিস, বিমান ও সেনাবাহিনীর সদস্যরা।

বিএম/রনী/রাজীব