চট্টগ্রামে সাজাপ্রাপ্ত আসামি হারুনুর রশিদ গ্রেফতার

চট্টগ্রাম মেইল : চট্টগ্রামে চেক প্রতারনাসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত আসামি হারুনুর রশিদ সিদ্দিকিকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর কোতোয়ালি থানা আন্দরকিল্লা প্যারাগন সিটির সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হারুনুর কোতোয়ালি থানা জুবলি রোড ৫ নং জিআর প্লাজার মৃত ছিদ্দিক আহমেদের ছেলে।

হারুনুর জুবলি রোড এলাকায় ব্যবসা করার সময় বিভিন্ন জনের কাছ থেকে টাকা ধার নিয়ে বিনিময়ে সকলকে চেক প্রদান করে। দীর্ঘ সময় অতিবাহিত হলেও তাদের চেক পাশ না করায় আদালতের শরণাপন্ন হয়ে মামলা করেন এসব ভুক্তভোগী। বিচারক চেক প্রতারনার অভিযোগে হারুনুরের বিরুদ্ধে রায় প্রদান করে এবং পরবর্তীতে গ্রেফতারি পরোয়ানা ইস্যু করার কথা জানিয়েছে পুলিশ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মোহসিন বলেন, হারুনুর রশিদ সিদ্দিকির বিরুদ্ধে ৮টি সাজা, ৩টি সিআর ও ১টি জিআর মামলার পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর বৃহস্পতিবার হারুনুর রশিদের অবস্থান নিশ্চিত করে থানার এ এস আই রণেশ বড়ুয়ার নের্তৃত্বে একটি টিম তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে যথাযত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

বিএম/রাজীব…