নতুন ধামাকা নিয়ে ফিরছেন রানী

বিএম ডেস্ক : পুরোদমে চলছে রানী মুখার্জী অভিনীত ‘মারদানি টু’ ছবির শুটিং। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস এক ইন্সটাগ্রাম পোস্টে তার জানান দিয়েছে। এটি মূলত ২০১৪ সালের বক্স অফিস শাসন করা ‘মারদানি’ ছবির সিক্যুয়াল।

‘মারদানি’ পরিচালনা করেছিলেন প্রদীপ সরকার। তবে তার পরিবর্তে সিক্যুয়াল নির্মাণ করছেন গোপী পুথরান। তবে প্রথমটির মতো দ্বিতীয়টিতেও রানী মুখার্জীকে দেখা যাবে প্রধান চরিত্রে। চলতি বছরের শেষের দিকে ‘মারদানি টু’ মুক্তি পাবে বলে জানিয়ে ভারতীয় এই সংবাদ মাধ্যমটি।

ছবিতে রানী মুখার্জীর চরিত্রের নাম শিবানি শিবাজি। তাকে ক্রাইম ব্রাঞ্চের সিনিয়র পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। যশরাজ ফিল্মস পোস্টকৃত ছবিতে রানী মুখার্জীকে সেরকম সাজেই দেখা গেছে। সাদা শার্ট, কালো প্যান্ট ও হাতে কালো ব্রেসলেট পরহিত অবস্থায় দেখা গেছে রানীকে। তীক্ষ্ম দৃষ্টিতে একদিকে তাকিয়ে আছেন তিনি।

এমন লুক, বোঝাই যায়, রানী নতুন ধামাকা নিয়ে হাজির হচ্ছেন। ছবিটি সম্পর্কে সম্প্রতি তিনি ডিএিএ ইন্ডিয়াকে বলেছেন, ‘মারদানি আমার পছন্দের একটি ছবি। এটির সাথে আমার অন্তরের সম্পর্ক রয়েছে। আমি নিশ্চিত ছবিটি ভিন্ন উন্মাদনা সৃষ্টি করবে। গোপী দুর্দান্ত চিত্রনাট্য লিখেছেন।’

বিএম/রনী/রাজীব