বনানীতে অগ্নিকান্ডে প্রাণহানিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

বিএম ডেস্ক : রাজধানীর বনানী এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার রাতে পৃথক শোকবার্তায় তারা এ মর্মান্তিক ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। আহতদের আশু সুস্থতাও কামনা করেন তারা।

রাজধানীর এফআর টাওয়ারের ভয়াবহ আগুনে জীবন ও সম্পদহানির ঘটনায় বৃহস্পতিবার গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সঙ্গে তিনি আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী উদ্ধার অভিযান ও আহতদের চিকিৎসা বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষগুলোর সঙ্গে যোগাযোগ রাখছেন।

এর আগে শেখ হাসিনা আগুন নেভানো ও উদ্ধার অভিযান পরিচালনায় ফায়ার সার্ভিসের সঙ্গে সমন্বয় করে কাজ করতে সশস্ত্র বাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনীগুলোকে নির্দেশ দেন।

এর আগে, দুপুর ১২টা ৫৫ মিনিটে বনানীর ১৭ নম্বর রোডের এফ আর টাওয়ারের আট ও নয়তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট দীর্ঘ ছয় ঘণ্টা চেষ্টার পর নিয়ন্ত্রণে আনে।

বিএম/রনী/রাজীব