বেগমগঞ্জে বাস চাপায় নিহত ৪

বিএম ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে সিএনজি অটোরিকশাকে চাপা দিয়ে দুই নারীসহ তিনজনের প্রাণ কেড়ে নিয়েছে ‘সুগন্ধা পরিবহন’ নামের একটি যাত্রীবাহী বাস।

নিহতরা হলেন, বেগমগঞ্জ উপজেলার মুজাহিদপুর গ্রামের বাদলের স্ত্রী খদিজা খাতুন (৪০), তার মেয়ে কামরুন্নাহার পলি আক্তার (২২), সোনাইমুড়ি উপজেলার উত্তর আম্বরনগর গ্রামের ইব্রাহিম রাজু (৪৫) ও দরবেশপুর গ্রামের ওমর ফারুকের ছেলে সাকিব হোসেন (২০)। এদের মধ্যে মা-মেয়ে ও বিশ্ববিদ্যালয় ছাত্র সাকিব ঘটনাস্থলে এবং ইব্রাহিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়া গুরুতর আহত অবস্থায় অটোরিকশার চালক মাসুদ আলম (৩৫) ও নিহত খদিজার ছেলে রনিকে (১৫) নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার বেলা আড়াইটার দিকে উপজেলার একলাশপুর বাজারের প্রধান সড়ক রশিদ কোম্পানির বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বেগমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ মোল্লা বলেন, শনিবার বেলা আড়াইটার দিকে উপজেলার একলাশপুর বাজারের প্রধান সড়কে একটি যাত্রীবাহী সিএনজিকে চাপা দেয় সুগন্ধা পরিবহন। এতে সিএনজি দুমড়েমুচড়ে দুই নারীসহ চারজন নিহত হন। নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সেই সঙ্গে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও সৈয়দ আনোয়ারুল আজিম বলেন, তিনজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। একই সঙ্গে আহত অবস্থায় তিনজনকে আনা হয়েছে। আহতদের চিকিৎসা চলছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক ছিল পরে তিনিও মারা যান।

বিএম/রনী/রাজীব