টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ‘ইয়াবা কারবারি নিহত

    কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ হোসেন (২৪) নামের এক ‘ইয়াবা ব্যবসায়ী’ নিহত হয়েছে।

    শনিবার (৩০ মার্চ) ভোরে টেকনাফের হাবিরছড়া এলকায় এই ঘটনা ঘটে। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ এই তথ্য নিশ্চিত করেছেন।

    পুলিশ জানায়, মোহাম্মদ হোসেন সদর ইউনিয়নের হাবিরছড়া এলাকার নবী হোসেনের ছেলে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। সে একজন মাদক ব্যবসায়ী। 

    টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, অস্ত্রধারী কয়েকজন ইয়াবা লেনদেন করছে এমন খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় ইয়াবা পাচারকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে তারা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় হোসেনের লাশ উদ্ধার করা হয়। এসময় পুলিশ সেখান থেকে দুই হাজার ইয়াবা , তিনটি দেশীয় এলজি ও ১২টি গুলি ও ৪০টি গুলির খালি খোসা উদ্ধার করে।

    পরে তারা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় হোসেনের লাশ উদ্ধার করা হয়। এসময় পুলিশ সেখান থেকে দুই হাজার ইয়াবা , তিনটি দেশীয় এলজি ও ১২টি গুলি ও ৪০টি গুলির খালি খোসা উদ্ধার করে।

    এই ঘটনায় পুলিশের সহকারী উপপরিদর্শক ফরহাদসহ তিন পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন বলেও জানান ওসি।

    বিএম/ইসলাম/রাজীব…