পটিয়া বাইপাসে বাস-সিএনজি সংঘর্ষে একজনের মৃত্যু : আহত ৪

সনজয় সেন.পটিয়া : পটিয়া পৌরসদরের নব নির্মিত বাইপাস সড়কে যাত্রীবাহি বাস ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে একজন নিহত হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় এবারের এইচ এস সি পরীক্ষার্থীসহ ৪ জন গুরুতর আহত হয়।

২ এপ্রিল আজ মঙ্গলবার সকাল ৮টা ২০ মিনিটে বাইপাস সড়কের ভাটিখাইন সংযোগ এলাকায় যাত্রীবাহি শ্যমলী পরিবহন ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে হতাহতের ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহতদের স্থানীয়রা উদ্ধার করে পটিয়া মেডেকেলে পাঠিয়ে দেন। আহতরা হলেন সিএনজি (অটোরিক্সা) ড্রাইভার, এ গাড়ির মালিক রহিম উদ্দিন (৩৫) পরীক্ষার্থী রফিক রহমান (১৭) ও শুভ (১৭)।

পটিয়া হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা: সুপ্রিয়া বড়ূয়া দুর্ঘটনায় হতাহতের সঠিক তথ্য জানাতে না পারলেও তিনি বলেন মঙ্গলবার সকালে নবনির্মিত পটিয়া বাইপাসের সড়ক দুর্ঘটনায় আহত ৫ জনকে পটিয়া হাসপাতালে আনা হয়। সকাল ৮টা ৪৫ মিনিটের সময় হাসপাতালে আনা আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

চমেক হাসপাতালে আনার পর ভাটিখাইন এলাকার বাসিন্দা দুর্ঘটনা কবলিত সিএনজি অটো রিক্সা মালিক রহিম উদ্দিনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তথ্য নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার বলেন, এ ঘটনায় আহত আরো দুজনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিএম/সঞ্জয়/রাজীব…