আজ বিকালে ছাড়পত্র পেতে পারেন কাদের

বিএম ডেস্ক : সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ শুক্রবার মাউন্ট এলিজাবেথ হাসপাতালের ছাড়পত্র পাবেন। এখন থেকে ঠিক একমাস আগে ৫ মার্চ তাঁকে চিকিৎসার জন্য এই হাসপাতালে নেয়া হয়।

ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট ডা. আবু নাসের রিজভী এ তথ্য জানিয়েছে।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এক ফেসবুক পোস্টে রিজভী জানান, তিনি বর্তমানে সুস্থ। ফলোআপ চিকিৎসার জন্য আরো কিছুদিন তিনি সেখানে থাকবেন। আজ সিঙ্গাপুর সময় বিকাল তিনটায় (সম্ভাব্য সময়) তাঁকে রিলিজ দেয়া হবে হাসপাতাল থেকে।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপ-প্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের জানান, হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হলে মাউন্ট এলিজাবেথের পাশে একটি বাসা ভাড়া নেয়া হবে। সেখান থেকেই সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর চিকিৎসা পরবর্তী শুশ্রূষা চলবে।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সম্পূর্ণ সুস্থ বলে জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

শুক্রবার সকালে এক ফেসবুক পোস্টে ইকবালুর রহিম লিখেছেন, ‘আমাদের প্রিয় কাদের ভাই এখন সম্পূর্ণ সুস্থ। আজ সকালে মাউন্ট এলিজাবেথ হসপিটালে।’

বিএম/রনী/রাজীব