পেঁয়াজের বস্তায় দেড় হাজার ফেনসিডিল

বিএম ডেস্ক : সাতক্ষীরার তালায় একটি পেঁয়াজ বোঝাই ট্রাক থেকে প্রায় দেড় হাজার বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের উপজেলার নওয়াপাড়া এলাকা তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন, কালিগঞ্জ উপজেলার চালিথা গ্রামের মৃত কওছার আলী সরদারের ছেলে রেজাউল ইসলাম ওরফে বাবু (৩৫)ও হেলপার সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে মফিজুর হোসেন(৩১)। এ সময় সার্কেল এসপি (তালা-পাটকেলঘাটা) মো. হুমায়ুন কবীর,তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেলসহ অন্য পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে তালা সার্কেলের সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির জানান, ভোমরা থেকে পেঁয়াজ ভর্তি একটি ট্রাক (সাতক্ষীরা ট ১১-০১০১) ঢাকায় যাচ্ছিল। ট্রাকে বিপুল পরিমাণ ফেনসিডিল আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তালা উপজেলার ধলবাড়িয়ায় ট্রাকটির গতিরোধ করে তল্লাশি করে। এসময় ট্রাকটি থেকে সাড়ে ১৪শ’ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পরে পুলিশ ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করে।

ওসি মেহেদী রাসেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন চোরাকারবারীরা বিপুল পরিমাণ ফেন্সিডিল পাচারের জন্য ঢাকায় নিয়ে যাচ্ছিল। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পেঁয়াজের বস্তার সাথে ৬ বস্তা (এক হাজার ৪৫০ বোতল) ফেন্সিডিল ও চোরাকারবারীসহ ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকটি ভোমরা সিদ্দিক ট্রান্সপোর্টর মাধ্যমে পিয়াজের সাথে ফেন্সিডিল পাচার করছিল। পাচারের সাথে জড়িত মুল হোতাদের আটকের চেষ্টাও চলছে। এ ঘটনায় থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

বিএম/রনী/রাজীব