বিষ প্রয়োগে মারা হয়েছে যুবলীগ নেতা রবি’কে

সীতাকুণ্ড প্রতিনিধি :
“সীতাকুণ্ড উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন রবি‘কে বিষ প্রযোগ করে মারা হয়েছে। এই মৃত্যুকে কোন অবস্থাতেই স্বাভাবিক মৃত্যু বলা যায় না। মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশকে বাদ দিয়ে সিআইডি কাছে হস্তান্তর করে মৃত্যুর আসল রহস্য উদঘাটন করা হবে।”
শনিবার বিকালে সীতাকুণ্ড জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা যুবলীগের সভাপতি মো.শাহজাহানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রবাসি ও বৈদেশিক কল্যান মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি।
উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বদিউল আলম জসিমের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব এস এম আল মামুন,উপজেলা ভাইস চেয়ারম্যান মো.আলাউদ্দিন সাবেরি, সন্দ্বীপ মাইট ভাঙ্গা ইউপি চেয়ারম্যান ও উত্তর জেলা যুবলীগের যুগ্ন সম্পাদক মো.মিজানুর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ভবতোষ নাথ, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ ম ম দিলশাদ, ইউপি চেয়ারম্যান, সৈয়দপুর তাজুল ইসলাম নিজামী, বাড়বকুণ্ড ছাদাকাত উল্ল্যাহ মিয়াজী, সোনাইছড়ি মো.মনির আহাম্মদ,বাঁশবাড়িয়া শওকত আলী জাহাঙ্গীর,আ’লীগ নেতা জয়নাল আবেদীন সুজা,রেজাউল করিম বাহার,সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মনজু।
বক্তব্য রাখেন পৌরসভা যুবলীগের সভাপতি মো.শাহ কামাল চৌধুরী, মোফাক্কারুল আলম চৌধুরী,জয়নাল আবেদিন টিটু,মো.হানিফ ও সাইদুল ইসলাম,স্বেচ্ছাসেবকলীগ নেতা মো.সাহাব উদ্দিন,মো.সোহেল,সামাদসহ প্রমূখ।
বিএম/কামরুল/রাজীব..