রাউসের দ্বি-বার্ষিক সম্মেলন বুধ ও শুক্রবার

চট্টগ্রাম মেইল : নানান সেবামূলক কর্মসূচির মধ্য দিয়ে আগামীকাল বুধ ও শুক্রবার অনুষ্ঠিত হবে রাউজান উত্তর সর্তা সমিতি (রাউস)’র দ্বি-বার্ষিক সম্মেলন ও প্রীতিভোজ। বুধবার সন্ধ্যায় নাসিরাবাদ হাউজিং সোসাইটির এম আলী টাওয়ারে সমিতির স্থায়ী কার্যালয়ে সম্মেলনের প্রাথমিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আগামী ১২ এপ্রিল শুক্রবার রাউজানে দুস্থ, সুবিধা বঞ্চিত মানুষদের সেবায় বিভিন্ন কর্মসূচি পালনের উদ্দ্যেগ নিয়েছে সমিতি। কর্মসূচির মধ্যে শুক্রবার সকাল থেতে দুপুর একটা পর্যন্ত সুবিধা বঞ্চিতদের খতনা, কর্নছেদন ও ব্লাড গ্রুপিং পরীক্ষা করা হবে।

দুপুর আড়াইটা থেকে সেলাই প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ ও সেলাই মেশিন বিতরন এবং বিকালে হাস মুরগি পালন প্রশিক্ষনার্থীদের মাঝে হাস মুরগি বিতরন করবে সমিতি। পরিশেষে আলোচনা সভা ও সাংস্কৃতিক প্রোগামের মধ্য দিয়ে সমিতির দ্বি-বার্ষিক অনুষ্ঠান সম্পন্ন হবে।

অনুষ্ঠান সফলভাবে আয়োজন করতে আগামী ১০ এপ্রিল বুধবার সমিতির কার্যালয়ে এবং ১২ এপ্রিল গ্রামের বাড়ির দরগাঁ প্রাঙ্গণে উপস্থিত থাকার জন্য সমিতির সকল সদস্যদের অনুরোধ জানিয়েছেন সমিতির সভাপতি ডা. এম এ জাফর ও সাধারণ সম্পাদক এম মুছা।

বিএম/রাজীব…