লোকমান হত্যায় গ্রেফতার আসামি জিয়া ৫ দিনের রিমান্ডে

চট্টগ্রাম মেইল : চট্টগ্রামের বাকলিয়া থানা খাল পাড় এলাকায় তুচ্ছ প্রেমের ঘটনাকে কেন্দ্র করে খুন হওয়া যুবলীগ নেতা লোকমান হত্যাকান্ডে গ্রেফতার আসামি জিয়া উদ্দিন বাবলুকে ৫ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

আজ মঙ্গলবার বিকাল ৩টার সময় চট্টগ্রাম মেট্রোপলিটন ১ এর আদালতে হাজির করে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন জানালে বিচারক খায়রুল আমিন ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারি কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবউদ্দিন আহম্মেদ তথ্য নিশ্চিত করেন।

পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে লোকমান হত্যার প্রধান আসামি নিহত সাইফুল

জিয়াউদ্দিন বাবলু এ হত্যাকান্ডের তিন নাম্বার আসামি বলে জানিয়েছে পুলিশ। লোকমান হত্যাকান্ডে গ্রেফতার অপর আসামি কৃষ্ণ ধর (২৫)র রিমান্ড শুনানি হবে আগামীকাল বুধবার।

নিহত ওয়ার্ড যুবলীগ নেতা লোকমান হোসেন জনি

শনিবার (৬ এপ্রিল) দিবাগত রাতে তুচ্ছ প্রেমের ঘটনাকে কেন্দ্র করে বাকলিয়া থানাধীন খালপাড় এলাকায় খুন হন বাগমনিরাম ওয়ার্ড যুবলীগ নেতা লোকমান হোসেন জনি। এ ঘটনায় তার মা রোকেয়া বেগম সাইফুলকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে বাকলিয়া থানায় মামলা দায়ের করে। মামলার সুত্র ধরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলায় জড়িত কৃষ্ণ ধর (২৫)কে ৭ এপ্রিল গ্রেফতার করে পুলিশ।

তার স্বীকারোক্তি মতে এ হত্যা মামলায় আসামি সাইফুল ও জিয়া উদ্দিন বাবলুকে সোমবার গভীর রাতে ফটিকছড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে সাইফুলকে নিয়ে মঙ্গলবার ভোরে কল্পলোক আবাসিকে অস্ত্র উদ্ধারে গেলে সেখানে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে নিহত হয় প্রধান আসামি সাইফুল।

বিএম/রাজীব..

আরো খবর : যুবলীগ নেতা লোকমান খুনের প্রধান আসামি গুলি সাইফুল বন্ধুকযুদ্ধে নিহত : অস্ত্র উদ্ধার

আরো খবর : ছোট ভাইয়ের প্রেমের বিরোধ মেটাতে গিয়ে কথিত বড় ভাইয়ের মৃত্যু

আরো খবর : খুনি সাইফুল কথিত যুবলীগ নেতা টিনুর অনুসারী!