চট্টগ্রামে ৩৫ হাজার ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা গ্রেফতার

৩৫ হাজার ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গিবাজার পাকা রাস্তার মাথায় অভিযান চালিয়ে ৩৫ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। গোপন তথ্যে খবর পেয়ে বুধবার রাত সোয়া ১ টার দিকে অভিযান চালিয়ে মাদক কারবারিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজারের রামু থানা ধুয়াপালং এলাকার বাসিন্দা নুর আহম্মদের ছেলে মো. জুবায়ের (১৮), একই থানা এলাকার খুনিয়া পালংয়ের বাসিন্দা মো. লাল মিয়ার ছেলে আবু বক্কর সিদ্দিক (২০) এবং কক্সবাজার থানা সদরের উত্তর ননিয়ারছরার বাসিন্দা আবুল কালামের ছেলে মো. মামুন (২৪)।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, মাইক্রোবাসে করে বুধবার রাতে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার উদ্দ্যেশে চট্টগ্রামের দিকে যাচ্ছে সংবাদে র‌্যাবের সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজের নেতৃত্বে ফিরিঙ্গি বাজার এলাকায় বিশেষ চেক পোস্ট বসানো হয়।

সোয়া ১টার দিকে মাইক্রোবাসটি (ঢাকা-মেট্রো চ-১৩-০৯৬৪) নগরীর ফিরিঙ্গিবাজার সড়কে এলে থামানোর সংকেত দেন র‌্যাব। এসময় গাড়িটি রাস্তার পাশে থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। পরে গাড়িটি তল্লাশী চালিয়ে দুটি স্লাইডিং দরজায় বিশেষ কৌশলে লুকানো ৩৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাইক্রোবাসটি জব্দ করার পাশাপাশি গ্রেফতার ৩ জনের কাছ থেকে ৩টি মোবাইল সেট, ৫টি সিম ও মাদক বিক্রির নগদ ১১ হাজার টাকা উদ্ধার করা হয়। আসামি ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য নগরীর কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়।

বিএম/রাজীব..