পতেঙ্গায় ফুটওভারব্রীজ নির্মাণের দাবিতে ছাত্রলীগের মানববন্ধন

পতেঙ্গায় ফুটওভারব্রীজ নির্মাণের দাবিতে ছাত্রলীগের মানববন্ধন

চট্টগ্রাম মেইল : সড়কে “আমরা আর অকালে প্রাণ হারাতে চাই না” শ্লোগানে ফুটওভার ব্রীজ নির্মাণসহ বেশ কয়েকটি দাবী নিয়ে মানববন্ধন করেছে পতেঙ্গা থানা ছাত্রলীগ। আজ সকালে নগরীর কাঠগড় মোড় এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ-গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজানের নেতৃত্বে পতেঙ্গা উচ্চ বিদ্যালয়সহ এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা একাত্বতা প্রকাশ করে মানববন্ধনে অংশ গ্রহণ করে।

৪০নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মাঈন নেওয়াজ এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন পতেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়দুল হক, অবিভাবক সদস্য হাজ্বী ইদ্রিস, মো লোকমান, শেখ জাহেদ হাসান, আরিফুল ইসলাম সুমন, থানা ছাত্রলীগ নেতা তানজিল হাসান রবিন, পারভেজ, হাসান আল মাহমুদ রাহাত, সাইফুল আলম সানি, খোরশেদ আলম, ওমর ফারুক তানভীর, মোরশেদ আলম টিপু, মো. শেফায়েত, আবু বক্কর আজাদ ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীবৃন্দ।

মানববন্ধনে বক্তারা নিরাপদ রাস্তা পারাপারের জন্য কে ই পি জেড মোড়, পতেঙ্গা সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও পতেঙ্গা উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে ট্রাফিক পুলিশের ব্যবস্থা নিশ্চিত করে ওইসব এলাকায় ফুটওভার ব্রীজ নির্মাণের দাবি জানান।

বিএম/রাজীব..