হত্যার পর সমুদ্রে ফেলতে প্রাইভেট কার চালকের লাশ নিয়ে যাচ্ছে চার খুনি : গ্রেফতার দুই

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে প্রাইভেট কারে করে শুক্রবার রাতে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ চার যুবক যাচ্ছে কাট্টলি সমুদ্র বিচে। তবে ভ্রমনে নয় তারা মুলত একটি মরদেহ সমুদ্রে ফেলে দিতে বিচ সড়কের দিকে যাচ্ছে।

চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানা পুলিশ শুক্রবার রাতে এভাবেই একটি তথ্য পাই। তথ্যের ভিত্তিতে আকবরশাহ থানা এলাকায় কাট্টলী সড়কে অভিযানে চালায় পুলিশ।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রাইভেট কারে থাকা চার যুবক পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয় এলাকাবাসীর সহযোগীতায় প্রাইভেটকার থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় গ্রেফতার করে দুজনকে।

বিষয়টি নিশ্চিত করে আকবরশাহ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহিবুর রহমান। তিনি বলেন,প্রাইভেট কারের চালককে হত্যা করে তার মরদেহ সমুদ্রে ফেলে দিতে যাচ্ছিল চার যুবক। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি দেখে প্রাইভেট কার ও মরদেহ ফেলে চারজনই পালানোর চেষ্টা করে।

পরে স্থানীয়দের সহায়তা নিয়ে দুজনকে গ্রেফতার করা হয়। পালিয়ে যাওয়া দুজনকেও গ্রেফতারের চেষ্টা চলছে। উদ্ধার হওয়া প্রাইভেট কারের চালকের পরিচয় সনাক্ত করতেও পুলিশ চেষ্টা করছে বলে জানায় ওসি তদন্ত।

বিএম/রাজীব