ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যু : রক্তমাখা ছুরিসহ ছেলে গ্রেফতার

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর কোতায়ালি থানা কাজির দেউরি ২ নং গলিতে ছেলের ছুরিকাঘাতে খুন হয়েছে পিতা। ৯৯৯ এ কল পেয়ে রক্তমাখা ছুরিসহ ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, আজ পহেলা বৈশাখ রবিবার ভোরে নেশাগ্রস্থ ছেলে রবিন বড়ুয়া প্রকাশ খোকন বাবুর সাথে পিতা রঞ্জন বড়ুয়ার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছেলে ছুরিকাঘাত করে তার পিতাকে হত্যা করে।

নিহত পিতা রঞ্জন বড়ুয়া রাউজান উপজেলার পাহাড়তলী এলাকার সমীরণ প্রসাদ বড়ুয়ার ছেলে জানিয়েছেন পুলিশ।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, ছেলে রবিনের মা গত চার/পাঁচ বছর আগে মারা গেছে। পরে দ্বিতীয় বিয়ে করে রবিনের পিতা রঞ্জন। এরপর থেকে বাপ-ছেলের মধ্যে দুরত্ব ও ঝগড়া বিবাদ শুরু হয়। এর মধ্যে রবিন পুরোপুরি মাদক সেবনে আচ্ছন্ন হয়ে পড়ে।

রবিবার ভোরেও রবিন ইয়াবা সেবনের টাকা চাইতে গেলে পিতা রঞ্জন তাকে পুলিশে দেওয়ার ভয় দেখায়। এতে ক্ষিপ্ত হয়ে ছুরি দিয়ে তার পিতা রঞ্জন বড়ুয়ার গলার নিচে টান দেন। অতিরিক্ত রক্তক্ষরনে ঘটনাস্থলেই মৃত্যু হয় রঞ্জনের।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন পিতার খুনী ছেলে রবিনকে গ্রেফতার করার কথা জানিয়ে বলেন, আজ সকালে ৯৯৯ তে কল পেয়ে কাজির দেউরি এলাকার ব্যাটারিগলি থেকে তাকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয়েছে হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরিটি।

তিনি বলেন, প্রাথমিকভাবে জানা গেছে ছেলে রবিন নেশাগ্রস্থ ছিল। নেশার টাকার জন্যই তার পিতা রঞ্জন বড়ুয়ার সাথে কথা কাটাকাটি হলে ছুরিকাঘাত করে রবিন। এতে ঘটনাস্থলেই পিতা রঞ্জন বড়ুয়ার মৃত্যু হয়।

পরে এলাকাবাসী ৯৯৯ কল করলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয় এবং এলাকাবাসীর সহযোগীতায় খুনি ছেলেকে গ্রেফতার করা হয়।

বিএম/রাজীব সেন