ভুজপুরে গৃহবধুকে গলাকেটে হত্যা : দুজন আটক

চট্টগ্রাম মেইল : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর হারুয়ালছড়ি ইউনিয়নের একটি বাড়িতে খুন হয়েছে গৃহবধু মামনি ধর (২৪)।

রবিবার মধ্যরাতে ইউনিয়নের নরেন্দ্র কুমার দের বাড়ীতে এ খুনের ঘটনা ঘটে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে মা মনির শ্বশুড় মিলন কান্তি দে।

ডাকাতের ছুরিকাঘাতে তার নাড়ি ভুঁড়ি বেরিয়ে গেছে। বর্তমানে গুরুতর আহতাবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মিলন কান্তি।

জানা যায়,গৃহবধু শনিবার বিকেলে তাদের চাষাবাদের ধান বিক্রি করে। সংঘবদ্ধ ডাকাতদল ধান বিক্রির টাকা লুটপাটের উদ্দ্যেশে শনিবার রাত দেড়টার সময় গৃহবধুর বাড়িতে হানা দেয়।

স্থানীয়রা জানায়, মা মনির স্বামী বিদেশ থাকায় শ্বশুড়-শ্বাশুড়ির সাথে পাকা ঘরেই থাকতেন গৃহবধু মনি। শনিবার রাতে ডাকাতরা ঘুমন্ত গৃহবধুর ঘরে প্রবেশ করে গলা কেটে দিলে তার চিৎকার শুনে শ্বশুড় মিলন ও শ্বাশুড়ি রত্না এগিয়ে যায়।

দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত গৃহবধু মা মনি ধর (২৪)

তাদের উপরেও এলোপাতারি ছুরিকাঘাত করে ডাকাতরা। কিছুক্ষণ পর গৃহবধু মামনির মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় তার শ্বশুড় মিলনকে স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠিয়ে দেন।

ভুজপুর খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো আব্দুল্লাহ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি এ ঘটনাটি ডাকাতির ঘটনা নয় উল্লেখ করে বলেন, ঘটনাস্থল থেকে কোন মালামাল চুরি বা ডাকাতি হয়নি সুতরাং ঘটনাটি পুর্ব শত্রুতার জেরে ঘটতে পারে বলে তিনি ধারণা করছেন।

এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে এবং নিহতের ময়নাতদন্ত শেষে আসল ঘটনার রহস্য জানা যাবে বললেন ওসি।

বিএম/রাজীব সেন…