হাসপাতালে মালাইকা-অর্জুন,অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে গুঞ্জন

বিনোদন ডেস্ক : কয়েক দিন আগে মালদ্বীপে নিজের মেয়েবন্ধুদের সঙ্গে ব্যাচেলরেট পার্টি সেরেছেন মালাইকা। এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সম্প্রতি পত্রপত্রিকায় এমন প্রতিবেদনের পর বলিউডে আলোচনার কেন্দ্রে উঠে আসেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর।

মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে নামার পর বিয়ের জল্পনা আরো জ্বালানি পায়। এবং এবার মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে এ যুগলকে দেখার পর মালাইকার সম্ভাব্য অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে গুঞ্জন চরমে।

গত ১২ এপ্রিল বিকেলে হাসপাতাল থেকে বের হতে দেখা গেছে মালাইকা ও অর্জুনকে। তাঁদের এমআরআই ও সিটিস্ক্যান বিভাগের প্রবেশপথ দিয়ে বেরোতে দেখা যায়। এ জুটিকে দেখামাত্রই আলোকচিত্রীরা ছবি তুলতে শুরু করেন। হুট করেই ক্লিক পড়ায় বিস্মিত হন দুজনই। সাধারণত এ যুগল আলোকচিত্রীদের সামনে পোজ দেন না। মালাইকা পরেছিলেন সাদা প্যান্ট ও হালকা গোলাপি টি-শার্ট। আর অর্জুন বরাবরের মতোই ছিলেন ক্যাজুয়াল পোশাকে। সাদা টি-শার্ট ও কালো প্যান্ট পরেছিলেন তিনি। কিন্তু হাসপাতাল থেকে বেরোনোর পর মালাইকাকে টি-শার্টের ওপর নীল জ্যাকেট চাপাতে দেখা যায়।

মালাইকা ও অর্জুন কেন হাসপাতালে গিয়েছিলেন, তা এখনো অজানাই রয়ে গেছে। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনরা তাঁদের কল্পনার জোয়ারে ভাসছে। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, ‘সম্ভবত তিনি (মালাইকা) অন্তঃসত্ত্বা।’ আরেকজন বিস্ময় প্রকাশ করে লিখেছেন, ‘তিনি কি অন্তঃসত্ত্বা, দুজনই যে হাসপাতালে?’ এক ভক্ত মালাইকা ও অর্জুনকে সুখী জীবনের শুভকামনা জানিয়েছেন। যা হোক, বি-টাউনে বিয়ের জল্পনা তুঙ্গে উঠলেও এ ব্যাপারে মুখে কুলুপ এঁটে রয়েছেন মালাইকা ও অর্জুন। একটি চ্যাট শোতে বিয়ের গুঞ্জনের ব্যাপারে জিজ্ঞেস করা হলে মালাইকা উত্তর দেন, ‘সবই মিডিয়ার তৈরি। মিডিয়াই এর জন্য দায়ী।’

তবে অর্জুন কাপুরের সঙ্গে ভালোবাসার কথা অস্বীকার করেননি মালাইকা। ওই শোতেই অর্জুনের প্রসঙ্গ তুললে মালাইকা বলেন, ‘আমি মনে করি, প্রত্যেকেই এগিয়ে যেতে চায়, ভালোবাসা ও সঙ্গ পেতে চায়—সেসব মানুষের সঙ্গে, যাদের তারা রিলেট করতে পারে। যদি পারো, তবেই তুমি সৌভাগ্যবান। যদি তুমি পারো, আমি মনে করি দ্বিতীয় সুযোগেও সুখী হতে পারবে।’

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।

বিএম/রনী/রাজীব