বাঁশখালীতে দুবৃত্তের গুলিতে নিহত ঔষধ দোকানি

বাঁশখালীতে দুবৃত্তের গুলিতে নিহত ঔষধ দোকানি

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম জেলার বাঁশখালীতে আবুল কালাম (৩৭) নামে এক ব্যাক্তিকে গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার ভোররাত ৩টায় উপজেলার সরল ইউনিয়নের দক্ষিণ সরল গ্রামে এ ঘটনা ঘটে। বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ঘটনা নিশ্চিত করেছেন।

নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে- নিহত আবুল কালাম গত বছরের ২ নভেম্বর সংঘটিত এক সন্ত্রাসী ঘটনায় গুলিবিদ্ধ হন। এ ঘটনায় সন্ত্রাসীদের বিরুদ্ধে বাদি হয়ে মামলা দায়ের করেছিলেন তিনি। মামলার আসামিরাই এ হত্যার ঘটনা ঘটিয়েছে বলে দাবী করেন তারা। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিহতের বড়ভাই আবুল হাশেম বলেন, বাড়ির অদূরে আমার একটি ওষুধের দোকান আছে। ভোরের দিকে কালাম আমার দোকান থেকে স্যালাইন আনতে যায়। দোকান খোলার সঙ্গে সঙ্গে ১৫-২০ জন সন্ত্রাসীরা আমার ভাইকে গুলি করে পালিয়ে যায়।

তিনি আরো জানান, গত বছরের ২ নভেম্বর সংঘটিত সন্ত্রাসী ঘটনায় আমার ভাই মামলা করায় মামলার আসামিরা আমার ভাইকে খুন করেছে। তারা মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছিল। মামলা তুলে না নিলে হত্যার হুমকিও দেয়।

ঘটনার পর সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। পূর্ব শত্রুতার রেশ ধরে আবুল কালাম খুন হয়েছেন। খুনিদের গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে বলে জানান ওসি মো. কামাল হোসেন।

বিএম/রাজীব…