পটিয়ায় তেলবাহী ট্রাকের ধাক্কায় ২ ছাত্র আহত : সড়ক অবরোধ

পটিয়ায় তেলবাহী ট্রাকের ধাক্কায় ২ ছাত্র আহত : সড়ক অবরোধ

পটিয়া প্রতিনিধি : পটিয়া পৌর সদরের থানার সামনে তেলবাহী ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়েছে পটিয়া আব্দুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের দুই ছাত্র। তারা দুজন সম্পর্কে আপন ভাই। তাদের বাড়ি উপজেলার হাইদগাঁও বলে জানিয়েছেন বিদ্যালয় কর্তৃপক্ষ।

আজ মঙ্গলবার দুপুরে বিদ্যালয় থেকে সাইকেল চালিয়ে বাড়ি যাওয়ার পথে তেলবাহী ট্রাকের ধাক্কায় দুর্ঘটনাটি ঘটে। দুপুর একটার দিকে এ দুর্ঘটনার পর পরই সড়ক অবরোধ বিদ্যালয়ের অপর সহপাঠীরা। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া অংশে বন্ধ থাকে যানবাহন চলাচল। ফলে সড়কের দুই পাশে শত শত গাড়ী আটকা পড়ে। দীর্ঘ যানজটে পড়ে ভোগান্তির শিকার হয়েছে যাত্রীরা।

পটিয়া আব্দুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এটিএম তোহা জানান আমাদের বিদ্যালয়ের দুই ছাত্রকে তৈলবাহী লরি ধাক্কা দিয়ে আহত করেছে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে পটিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে ছাত্রদের অবস্থা গুরুতর দেখে সেখানকার চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে চমেকে দুজনই চিকিৎসাধীন রয়েছে জানিয়ে দুজনের অবস্থাই আশংকাজনক বলে তিনি জানিয়েছেন।

আহত ছাত্ররা হলেন, আব্দুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র রিয়াদ ও একই বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র রেজভী।

স্থানীয়রা জানান, দুর্ঘটনার পরপর তেলেবাহী ট্রাকটির চালক সৈৗদিয়া পরিবহনের একটি গাড়িতে উঠে পালিয়ে গেছে। আটক করা হয়েছে তেলবাহী ট্রাকটি।

পরে ট্রাকটি আটক করে থানায় নিয়ে যাওয়ার কথা স্বীকার করে পটিয়া থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন ফারুকী বলেন ছাত্র আহত হওয়ার ঘটনায় অল্প কিছুকক্ষন সড়ক অবরোধ ছিল। পরে আমরা তাদের বুঝিয়ে সড়ক থেকে অবরোধ তুলে নিতে বললে ছাত্ররা দুপুর আড়াইটার পর সড়ক থেকে সরে যায়। বর্তমানে যান চলাচল স্বাভাবিক বলে জানিয়েছেন তিনি।

বিএম/সঞ্জয় সেন/রাজীব..