রাত জেগে ফেসবুক ব্যবহার নয় : রওশন

    বিএম ডেস্ক : রাত জেগে অতিরিক্ত ফেসবুক ব্যবহার না করতে ছাত্রদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা রওশন এরশাদ।

    মঙ্গলবার দুপুরে রাজধানীর গুলশান-১ সার্কেলের ইমানুয়েলস মিলনায়তনে জাতীয় পার্টির ছাত্রসংগঠন জাতীয় ছাত্রসমাজের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    রওশন বলেন, সবাইকে লেখাপড়া করে যোগ্য মানুষ হতে হবে। মা-বাবার মুখ উজ্জ্বল করে অবদান রাখতে হবে দেশের রাজনীতিতে। ছাত্রদের প্রতি আহ্বান জানাই যেন তারা রাত জেগে অতিরিক্ত ফেসবুক ব্যবহার না করে।

    রওশন এরশাদ বলেন, ‘শিগগিরই আলাপ-আলোচনার মাধ্যমে কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হবে। জাতীয় পার্টি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ। জাতীয় পার্টিতে কোনো বিভ্রান্তি নেই, কোনো বিভেদ নেই জাতীয় পার্টির নেতৃত্বে। জাতীয় পার্টির আগামী নেতৃত্ব কাউন্সিলের মাধ্যমেই নির্ধারণ হবে।’

    এ সময় হুসেইন মুহম্মদ এরশাদ এখন আগের চেয়ে অনেক ভালো আছেন বলেও জানান তিনি। রওশন এরশাদ বলেন, ‘সরকারের কাছে আমরা দাবি জানিয়েছি চাকরির বয়স বাড়িয়ে ৩৫ বছর করতে হবে।’

    জাতীয় ছাত্রসমাজের আহ্বায়ক মোড়ল জিয়াউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, এমএ মান্নান, ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান আলমগীর শিকদার লোটন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু প্রমুখ।

    বিএম/রনী/রাজীব