বৈশাখি মেলায় বেড়ানোর নামে কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা

পটিয়ায় ধর্ষিত গার্মেন্টস কর্মী

চট্টগ্রাম মেইল : বৈশাখি মেলায় বেড়ানোর নাম করে পটিয়া থেকে চট্টগ্রাম শহরে এনে একটি বাসায় আটকে রেখে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়।

আজ বুধবার (১৭ এপ্রিল) রাত সাড়ে আটটায় মুল ধর্ষক রিপনসহ ৩জনকে আসামি করে নগরীর বাকলিয়া থানায় মামলাটি দায়ের করেন ধর্ষিতা কিশোরীর ভাই দিদারুল আলম। মামলায় অভিযুক্ত অপর আসামীরা হলেন নুর ও মান্নান।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রণব কুমার চৌধুরী মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, যে তিনজনকে আসামী করা হয়েছে এর মধ্যে রিপন সরাসরি ধর্ষনের সাথে জড়িত। বাকি দুজন কিশোরীকে ধর্ষণ করতে ধর্ষক রিপনকে সহযোগীতা করেছে। অভিযুক্ত তিন আসামিকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বললেন ওসি প্রনব চৌধুরী।

গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখের বর্ষবরণ অনুষ্ঠান দেখতে কতিথ বন্ধুদের সাথে চট্টগ্রাম শহরের ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন পটিয়া উপজেলা বড়লিয়া গ্রামের এক গামের্ন্টস কর্মী। ধর্ষণ করার অভিযোগ উঠেছে তার কথিত বন্ধুদের বিরুদ্ধে।

পরিবারের পক্ষ থেকে বলা হয় ঐ কিশোরীকে ধর্ষণ করার ফলে অতিরিক্ত রক্তকরন বন্ধ না হওয়ায় রবিবার সন্ধ্যা ৭টার সময় সিএনজি(অটোরিক্সা) যোগে চট্টগ্রাম শহর থেকে পটিয়া হাসপাতালে নিয়ে আসা হয়। পটিয়া হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: বাবলু দাশ মেয়েটির অবস্থা আশংকাজনক দেখে তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বিএম/রাজীব সেন…