সাংবাদিক আকাশের উপর হামলার ঘটনায় আটক ৩ : চমেকে জেলা পুলিশ সুপার

সাংবাদিক আকাশ

চট্টগ্রাম মেইল : চট্টগ্রামের আঞ্চলিক দৈনিক আজাদীর ফটিকছড়ি প্রতিনিধি সোলেমান আকাশের উপর হামলার ঘটনায় ৩ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ এপ্রিল) দিবাগত রাত ও আজ বুধবার সকালে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে নঈম উদ্দিন এ হামলার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

ফটিকছড়ি থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান তিনজন আটকের তথ্য নিশ্চিত করে বলেন, এদের মধ্যে একজন সরাসরি জড়িত বলে স্বীকার করেছে। তার দেয়া তথ্য মতে হামলাকারী অপর আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এদিকে গুরতর আহত আকাশকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে গেছেন জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা। তিনি আকাশের চিকিৎসার খোঁজ খবর নেন। দোষীদের অবিলম্বে গ্রেপ্তারের আশ্বাস দিয়ে নুরে আলম মিনা বলেন, তিনজনকে আটক করা হয়েছে। হামলাকারী কাউকে ছাড় হবে না।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ফটিকছড়ি উপজেলার আজাদী বাজার সড়কের দায় মোল্লা তালুকদার বাড়ি এলাকায় দৈনিক আজাদীর ফটিকছড়ি প্রতিনিধি এম এস আকাশের উপর হামলা করে দুর্বৃত্তরা। লাঠি ও হকিস্টিকের আঘাতে আকাশের পা ভেঙে গেছে, জখম হয়েছে ডান হাত। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিএম/রাজীব..

আরো : ফটিকছড়িতে সাংবাদিক আকাশের উপর দুর্বৃত্তের হামলা,হাসপাতালে ভর্তি