সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলো দোহাজারী ব্লাড ব্যাংক

সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলো দোহাজারী ব্লাড ব্যাংক

চন্দনাইশ প্রতিনিধি : চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার একমাত্র অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সেবামূলক সংগঠন ‘দোহাজারী ব্লাড ব্যাংক’কে সম্মাননা স্মারক প্রদান করেছে রাঙ্গুনিয়া উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইসলামপুর ব্লাড ব্যাংক’।

গতকাল বিকালে রাজানগর রাণীরহাট ডিগ্রি কলেজ হলরুমে সংগঠনটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ‘সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান’ এর জন্য এ সম্মাননা প্রদান করা হয়।

দোহাজারী ব্লাড ব্যাংক’র পক্ষে সম্মাননা গ্রহণ করেন সংগঠনটির কার্যকরী সদস্য সাংবাদিক মোঃ কামরুল ইসলাম মোস্তফা ও সহ-কার্যকরী সদস্য আরিফুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে দোহাজারী ব্লাড ব্যাংকের পাশাপাশি স্বেচ্ছাসেবী সংগঠন সি.টি.জি ব্লাড ব্যাংক, রাঙ্গুনিয়া মডার্ন ব্লাড ডোনেশন ক্লাব, স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙ্গামাটি জেলা শাখা, রাঙ্গামাটি ব্লাড ব্যাংক, রক্ত কনিকা, হাটহাজারী ব্লাড ব্যাংক, রাউজান ব্লাড ব্যাংক, অগ্রযাত্রা ফাউন্ডেশন, ব্রহ্মোত্তর রক্তদান সংস্থা, রাউজান স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন, আঞ্জুমানে আসাদীয়া নুরিয়া সেহাবীয়া, রাঙ্গুনিয়া ব্লাড ব্যাংক, ম্যান ফর ম্যান সংগঠনকে ইসলামপুর ব্লাড ব্যাংক এর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অনুষ্ঠানের সভাপতি ইসলামপুর ব্লাড ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ হাছান, উদ্বোধক রাঙ্গুনিয়া উপজেলা আ.লীগ তথ্য ও গবেষণা সম্পাদক ইসলামপুর ইউ.পি চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী মিল্টন, প্রধান বক্তা বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাবেক সভাপতি এইচ.এম শহীদুল্লাহ্ সহ ইসলামপুর, ব্লাড ব্যাংকের সদস্যবৃন্দ এবং বিভিন্ন স্থান থেকে আগত স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর প্রতিনিধিবৃন্দ।

বিএম/রাজীব..