উজিরপুরে বাসচাপায় ছাত্রী নিহত,এলাকাবাসীর সড়ক অবরোধ

    বিএম ডেস্ক : বরিশালের উজিরপুর উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। নিহত ছাত্রীর নাম লামিয়া আক্তার(৮)।

    বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বরিশাল-স্বরূপকাঠী সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় সড়ক অবরোধ করে রেখেছে এলাকাবাসী। নিহত লামিয়া উপজেলার গুঠিয়া ইউনিয়নের খায়রুল সিকদারের মেয়ে ও পশ্চিম নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিলো।

    স্থানীয় এক বাসিন্দা জানান, সকাল ৯ টার দিকে বাসা থেকে স্কুলে যাচ্ছিলো লামিয়া আক্তার। পথে বরিশাল-স্বরূপকাঠী সড়ক পার হওয়ার সময় বানারীপাড়াগামী বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাস লামিয়াকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই লামিয়া মারা যায়।

    এদিকে, লামিয়ার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা লাঠিসোটা নিয়ে সকাল সোয়া ৯টা থেকে সড়কে অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ করে দেয়।

    স্থানীয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিক জানান, লামিয়া ঘটনাস্থলে মারা যাওয়ার পরপরই স্থানীয় হাজারও মানুষ ক্ষুব্ধ হয়ে লাঠিসোটা নিয়ে রাস্তায় নেমে আসেন। তাদের সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে বলে জানান তিনি।

    বিএম/রনী/রাজীব