রাউজানে আ:লীগ নেতার উপর হামলা : প্রতিবাদে বিক্ষোভ ও সড়ক অবরোধ

বিক্ষোভ ও সড়ক অবরোধ

রাউজান প্রতিনিধি : রাউজান উপজেলা আ ‘লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ মোজাম্মেল হকের ওপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল করেছেন রাউজান উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মিছিলটি দুপুরে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রাউজান প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। তাছাড়া রাস্তায় কয়েকটি টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন সাধারণ নেতাকর্মীরা। এসময় সড়ক প্রায় একঘন্টা অবরোধ করে রাখেন তারা। বন্ধ থাকে সড়কের উভয় পাশের যান চলাচল। সড়ক অবরোধের প্রভাবে চট্টগ্রাম-রাঙামাটি রোডে সৃষ্টি হয় তীব্র যানজট। পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রশাসন চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

সড়ক অবরোধ ও মিছিল পরবর্তী সমাবেশে এই হামলার ঘটনা সুষ্ঠ তদন্ত করে হামলা কারীদের উপযুক্ত শাস্তির দাবি করা হয়। উপস্থিত ছিলেন উপজেলা প্যানেল মেয়র বশির উদ্দিন খান, আ’লীগ নেতা জসিম উদ্দিন চৌধুরী, যুবলীগ নেতা ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, চেয়ারম্যান প্রিয়তোষ, চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরীসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

স্থানীয় সূত্র জানা গেছে, বুধবার রাতে আওয়ামী লীগ নেতা মোজাম্মাল হক বাড়ি আসার পথে তাকে আটক করে রাউজানের মুনরিয়া যুব তবলীগের সমর্থকরা। এ ঘটনায় রাতে রাউজান মোহাম্মাদ পুর এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করে।

বিএম/হামজা/রাজীব..