এপেক্স ক্লাব অফ গ্রীন সিটি’র ডিনার মিটিং অনুষ্ঠিত,জাকিরকে ডিজি প্রার্থী ঘোষণা

মোরশেদ রনী : এপেক্স ক্লাব অফ গ্রীন সিটি’র ৩৪ তম ডিনার মিটিং অনুষ্ঠিত। এপেক্সিয়ান জাকির হোসেনকে জেলা-০৩ এর ২০২০ বর্ষের ডিজি প্রার্থী ঘোষণা।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় আগ্রাবাদস্থ ঘরানা হোটেলে গ্রীন সিটি’র প্রতিষ্ঠাতা সভাপতি এপেক্সিয়ান হাজী গোলাম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা এপেক্সিয়ান ডা.জবিউল হোসেন(এলজি,পিএনপি), বিশেষ অতিথি ছিলেন জেলা-০৩ এর ডিজি এপেক্সিয়ান এ্যাড.এরশাদুর রহমান রিটু।

এপেক্স বাংলাদেশের রীতি অনুযায়ী সভার কার্যক্রম পরিচালিত হয়।

ডা.জবিউল বলেন, আমি সূচনা লগ্ন থেকেই গ্রীন সিটি’র সাথে ছিলাম, তারা ভাল কাজ করছে এটা দেখেই আমি তৃপ্ত। আমি সবসময় তাদের সাফল্য কামনা করি।

রিটু বলেন,আমি গ্রীন সিটি’র কয়েকটি সার্ভিস প্রোগ্রামে গিয়েছে তাদের কার্যক্রমের গতি ভাল।জেলা-০৩ এর স্কুলিং প্রোগাম সফল ও সার্থক হওয়ায় আমি জেলা-০৩ এর সকল এপেক্সিয়ানগণকে আন্তরিক অভিননদন ও মোবারকবাদ জানাচ্ছি। সেই সাথে স্কুলিং কমিটির চেয়ারম্যান গ্রীন সিটি’র এপেক্সিয়ান জাকির হোসেন এবং স্কুলিং কমিটির বাকি সদস্যদের বিশেষ ধন্যবাদ জানাচ্ছি।


বিভিন্ন ক্লাবের উপস্থিত এপেক্সিয়ানগণ গ্রীন সিটি’র কার্যক্রমের প্রশংসা করেন।

উল্লেখ্য গ্রীন সিটি অল্প সময়ে ১০ টির অধিক সার্ভিস প্রোগ্রাম পরিচালনা করেছে।

গ্রীন সিটি’র সর্বশেষ বোর্ড সভায় বোর্ডের সকল সদস্যদের মতামত অনুযায়ী উক্ত অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী এপেক্সিয়ান জাকির হোসনকে ২০২০ বর্ষে এপেক্স বাংলাদেশের জেলা-০৩ এর ডিজি প্রার্থী ঘোষণা করা হয় এবং তাকে জয়যুক্ত করতে জেলা-০৩ এর সকল এপেক্সিয়ানদের সহযোগীতা কামনা করা হয়। জাকির হোসেন গ্রীন সিটি’র প্রতিষ্ঠাতা সদস্য। এর আগে তিনি এক মেয়াদে চট্টগ্রামের ক্লাবের সভাপতির দায়িত্বও পালন করেছিলেন। জেলা এবং জাতীয় পর্যায়ে এপেক্সিয়ান হিসেবে তিনি পুরস্কৃত হয়েছিলেন।


সভায় বিভিন্ন ক্লাবের এপেক্সিয়াদের মধ্যে উপস্থিত ছিলেন-এ্যাড.মীর ফেরদাউস সেলিম(পিডিজি-০৩), মোসলেম উদ্দিন(পিডিজি-০৩), আকরাম উদ্দিন নওশাদ, মো:শফিকুল ইসলাম, মো:মহিউদ্দিন, আব্দুল কাদের, সায়েম তাহের, রানা, হাসান আহসানুল কবির সুজন, রাজিউর রহমান বিতান প্রমুখ।

গ্রীন সিটি’র এপেক্সিয়ানদের মধ্যে উপস্থিত ছিলেন-হেদায়েত মজুমদার, এ্যাড.নাসির উদ্দিন, জাকির হোসেন, বাবুল সাহা, আলহাজ্ব জসিম উদ্দিন, জাকারিয়া মাহবুব প্রমুখ।

বিএম/রনী/রাজীব