ইউছুপের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী!

বোয়ালখালী প্রতিনিধি : চট্টগ্রামের বোয়ালখালীতে এক প্রতিবেশির অত্যাচারে অতিষ্ট হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দিয়েছেন এলাকাবাসী।

গত রোববার ৬৬ জন স্বাক্ষরিত এ অভিযোগে জানা যায়, বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী পাল পাড়ার বাসিন্দা রিকশা চালক মো. ইউছুপ এক দশক পূর্বে জায়গা কিনে ঘর নির্মাণ করে পরিবার নিয়ে বসবাস করছেন। তিনি বসবাস শুরুর পর থেকে প্রতিবেশিদের জায়গা জমি দখল, গাছপালা কেটে নেওয়া, বাড়িঘর ভাঙচুর, মানুষজনকে কথায় কথায় মারধর করে আসছেন।

এ ব্যাপারে পৃথক পৃথক অভিযোগ করেও তার অসামাজিক কর্মকান্ড থেকে নিবৃত্ত করা যাচ্ছে না বলে অভিযোগ স্থানীয়দের। ফলে মো. ইউছুপের অত্যাচারে অতিষ্ট হয়ে এলাকাবাসী একত্রিত হয়ে উপজেলা প্রশাসনে এ অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে অভিযুক্ত মো. ইউছুপের মুঠোফোনে যোগাযোগ করা হলেও সংযোগ পাওয়া যায়নি। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) একরামুল ছিদ্দিক জানান, এ ব্যাপারে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ বলেন, দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে ইউছুপের সাথে প্রতিবেশিদের ঝামেলা চলছে। পৌরসভার পক্ষ থেকে একাধিবার সমাধানের চেষ্টা করা হয়েছে।

বিএম/পুজন সেন/রাজীব..