নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ঢুকল জিপ : ঘুমন্ত চার শ্রমিকের মৃত্যু

চট্টগ্রাম মেইল : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ঘুমন্ত অবস্থায় ইটভাটার চার শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে কাঠবোঝাই একটি জিপ নিয়ন্ত্রণ হারিয়ে ইটভাটার শ্রমিকদের ঘরে ঢুকে পড়লে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

উপজেলার ইসলামপুর ইউনিয়নের গাবতল গ্রামের সড়কের পাশেই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- মো. জাফর (৩৫), মোহাম্মদ রিয়াদ (১৮), মো. নাজিম (২২) ও মোহাম্মদ মোনাফ (৫২)। নিহতরা সবাই নোয়খালী উপজেলার হাতিয়া এলাকার দক্ষিণ বেচুবুনিয়া গ্রামের বাসিন্দা এবং কাঠ বোঝাই করে জিপ গাড়িটি চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন বলে স্থানীয়রা জানায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইমতিয়াজ ভূইয়া বলেন, এ ঘটনায় আরো ২জন শ্রমিক আহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর ৪টার সময় কাঠ বোঝাই একটি জিপ গাড়ি রাঙ্গুনিয়া উপজেলার গাবতল এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি ঘরে ডুকে যায়। এতে ওই ঘরে ঘুমন্ত চার শ্রমিক ঘটনাস্থলেই জিপের চাপায় প্রাণ হারায়।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে চারটি মরদেহ ও দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। হতাহত সকলেই ইঠ ভাটার শ্রমিক ধারণা করছেন ওসি।

বিএম/রাজীব…